Sylhet Today 24 PRINT

সৃজিত অসুস্থ, কলকাতা গেলেন মিথিলা

সিলেটটুডে ডেস্ক |  ২৯ জুন, ২০২৩

ভারতীয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা তার একটি পোস্ট থেকে এমন খবর ছড়িয়ে পড়ে। সেখানে মন্তব্যের ঘরে তার আরোগ্য কামনা করেছেন অনেকে।

স্বামীর অসুস্থতার খবর শুনে বাংলাদেশ থেকে কলকাতায় ফিরে গেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ২৮ জুন সৃজিতকে নিয়ে হাসপাতালে যান তিনি।

বুধবার সকালে ফেসবুকে নির্মাতা সৃজিত লিখেছেন—’ভেবেছিলাম আজও অনান্য দিনের মতো কাজে যাব, কিন্তু হৃদয়ে পরিবর্তন এলো’। তার পোস্ট দেখে কেউ কেউ লেখেন, ‘সাবধানে থেকো। নিজের যত্ন নাও’। কেউ জানতে চেয়েছেন—কী হয়েছে সৃজিতের? অনেকে তাকে নিজের প্রতি যত্নশীল হওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ আবার বিষয়টি নিয়ে করেছেন ঠাট্টা।

অন্যদিকে বেশ কিছুদিন কলকাতায় ছিলেন না মিথিলা। মেয়েকে নিয়ে জেনেভায় ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে আসেন বাংলাদেশ। পরে সৃজিতের অসুস্থতার খবর পেয়ে বুধবার কলকাতায় ফিরে গেছেন এই অভিনেত্রী।

মিথিলা জানান, হঠাৎ অস্বস্তি বোধ করায় ডাক্তারের পরামর্শ নেন সৃজিত। কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেওয়া হয় তাকে। সেই টেস্ট করাতে বুধবার হাসপাতালে যান তারা। এখন ভালো আছেন সৃজিত।

বুধবার বিকেলে আবারও একটি ফেসবুক পোস্ট করেন সৃজিত। তাতে তিনি লিখেছেন, আপনাদের শুভ কামনার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক জানিয়েছেন, আমার ফেসবুক আর টুইটার হ্যান্ডেল ব্লকে ভরা হলেও আমার হার্টে কোনো ব্লক নেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.