Sylhet Today 24 PRINT

সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারিতে জড়ালেন তারকারা, আহত ৬

সিলেটটুডে ডেস্ক |  ৩০ সেপ্টেম্বর, ২০২৩

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে চলমান সেলিব্রিটি ক্রিকেট লিগে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে আহত খেলোয়াড়রা চিকিৎসা নিতে রাজধানীর একটি সরকারি হাসপাতালে গেছেন।

সঙ্গে রয়েছেন নির্মাতা দীপঙ্কর দীপনের টিমের অন্য তারকারাও।

জানা গেছে, আহত হয়ে অভিনেত্রী রাজ রিপা, চিত্রনায়ক জয় চৌধুরী, শিশির শিকদার, আতিকুর রহমান, শেখ শুভ ও শেখ জাহিদ আগারগাঁওয়ের পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অন্য কোনো তারকা আর কোথাও চিকিৎসা নিচ্ছেন কি না সেই তথ্য জানা যায়নি।

এদিন, সেলিব্রিটি ক্রিকেট লিগে রাত ১০টার দিকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে নিজেদের শেষ ম্যাচে খেলতে নেমেছিল মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দল। খেলা চলাকালীন মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে, যা মাঠে খেলোয়াড়দের মধ্যেও হাতাহাতিতে রূপ নেয়। ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর আবারও মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা।

এসময় নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজ গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেছেন নায়িকা রাজ রিপা। কান্নাজড়িত কণ্ঠে এর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানিয়েছেন তিনি।

দীপনের দলের খেলোয়াড়দের একজন অভিনেতা মনির হোসেন শিমুল অভিযোগ করে বলেন, তারা বাইরে থেকে সন্ত্রাসী এনে আমাদের ওপর আক্রমণ শুরু করে। এটা কোন ধরনের সিসিএল খেলা?

একই দলের আরেক খেলোয়াড় চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, রাজ ভাইয়ের টিম থেকে আমাদের দলের ওপর আক্রমণ শুরু করে। তারা বাইরে থেকে লোকজন নিয়ে এসেছে। আমাদের খেলোয়াড়দের মধ্যে একজনকে তুলে নিয়ে মারধর করতে শুরু করে। এর মধ্যে মৌসুমী হামিদ আহত হন।

নির্মাতা দীপঙ্কর দীপন ও আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এ বিষয়ে অফিশিয়াল বক্তব্য ও ব্যখ্যা দেবেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত মোস্তফা কামাল রাজের দলের পক্ষ থেকে অভিযোগটি অস্বীকার করা হয়। তারা জানান, প্রয়োজন মনে করলে পরে মন্তব্য দেবেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসাহ দিতে তিন দিনব্যাপী সেলিব্রিটি ক্রিকেট লিগের (সিসিএল) আয়োজন করা হয়েছে। আজ শনিবার ফাইনালের মধ্য দিয়ে এ আসর সমাপ্ত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.