Sylhet Today 24 PRINT

ধর্মগুরুকে নিয়ে ব্যঙ্গ করায় রিমান্ডে সারদা

বিনোদন ডেস্ক |  ১৪ জানুয়ারী, ২০১৬

ধর্মগুরুকে নিয়ে রঙ্গ এবং ধর্মীয় ভাবাবেগে আঘাত দেয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন তুমুল জনপ্রিয় কমেডিয়ান কিকু সারদা। এমনকি তাকে ১৪ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। তিনি ভারতের জনপ্রিয় টিভি শো ‘কমেডি নাইটস অন কপিল’ অনুষ্ঠানে ‘পলক’ চরিত্রের জন্য বিখ্যাত।

জানা গেছে, ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংকে নিয়ে ‘কমেডি অনুষ্ঠানে’ ফান করায় এবং নকল করার অভিযোগে ‘কমেডি নাইটস উইথ কপিল’ টিভি শোয়ের জনপ্রিয় তারকা সারদাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তবে ধর্মীয় গুরুকে হেয় করায় ক্ষমা চেয়েছিলেন সারদা। ক্ষমা চেয়ে তিনি জানিয়েছিলেন, আমার কাজ মানুষকে কৌতুক করে হাসানো। কারো ধর্মীয় ভাবাবেগে আঘাত করে মানুষ হাসাতে চাই না। শো থেকে তাকে যা করতে বলা হয়, সবসময় আমি তাই করি। তারপরেও আমার কাজে কারো ধর্মীয় আবেগে আঘাত লেগে থাকলে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।

গত জানুয়ারির ১ তারিখে কিকু সারদার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গুরু সাধক রাম রহিম সিংয়ের ভক্ত অনুরাগীরা। গত ২৭ ডিসেম্বর প্রচার হওয়া ‘ধিরে সাচা সৌদা’ নামের একটি টিভি শোতে সাধক ও ধর্মীয় গুরু গুরমিত সিংকে ব্যঙ্গ করার অভিযোগ তোলেন সারদার বিরুদ্ধে। ধর্মীয় গুরুর ভক্ত অনুরাগীরা তার বিরুদ্ধে ২৯৫ ধারায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে হরিয়ানায় শুটিংয়ে ছিলেন সারদা। সেখানেই শুটিং স্পটে ওয়ারেন্ট নিয়ে হাজির হয় মুম্বাই পুলিশ। কিন্তু তার শুটিং শেষ হওয়া অবদি অপেক্ষা করে তারা। তারপর গেল রাত একটায় শুটিং শেষ হওয়ার পর কিকু সারদাকে গ্রেপ্তার করা হয়। আর গ্রেপ্তারের পর ১৪ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.