Sylhet Today 24 PRINT

সাকিব আল হাসানের পাশে পরীমণি

সিলেটটুডে ডেস্ক |  ১২ অক্টোবর, ২০২৩

বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ও পরীমণি দুইজন দুই জগতের তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের। অন্যদিকে বিনোদন অঙ্গনে সর্বোচ্চ অনুসারী পরীমণির।

এত দিন সাকিবের ফেসবুক অনুসারী ১৬ মিলিয়ন ছিল, গতকাল বুধবার থেকে একই পরিমাণ অনুসারী পরীমণিরও।

১৬ মিলিয়ন অনুসারীর সাকিব আল হাসানের ফেসবুক পেজটি থেকে অনুসরণ করা হয় ছয় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে। অন্যদিকে ১৬ মিলিয়ন অনুসারীর পরীমণির ফেসবুক পেজ থেকে দেশ-বিদেশের ১৫১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুসরণ করা হয়।

কয়েক মাস আগে বাংলাদেশিদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে সর্বোচ্চ অনুসারী নিয়ে সবাইকে ছাপিয়ে শীর্ষে ছিলেন সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ১৬ মিলিয়ন অনুসারী নিয়ে তখন পেছনে ফেলেছিলেন চিত্রনায়িকা পরীমণি ও ক্রিকেটার মুশফিকুর রহিমকে।

১৬ মিলিয়ন, অর্থাৎ ১ কোটি ৬০ লাখ অনুসারীর সাকিবের ভেরিফায়েড ফেসবুক পেজে কখনো বিনোদনমূলক, কখনো আবার বাণিজ্যিক বিভিন্ন বিজ্ঞাপনের পোস্ট করে তুমুল সাড়া ফেলেন মিস্টার সেভেন্টি ফাইভ। অন্যদিকে পরীমণিও তার বিভিন্ন সময়ের ছবি, অনুভূতি এবং কাজের খবরাখবর প্রকাশ করে পেজটির মধ্য দিয়ে ভক্ত ও অনুসারীদের সঙ্গে যোগাযোগ স্থাপন করে চলছেন।

ফেসবুক অনুসারীদের মধ্যে সাকিব আল হাসান ও পরীমণি পাশাপাশি থাকলেও বিনোদন অঙ্গনের তারকাদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন পরীমণি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.