Sylhet Today 24 PRINT

মুজিব: একটি জাতির রূপকার: নাসিরুদ্দিন শাহর প্রশংসা পেলেন আরিফিন শুভ

সিলেটটুডে ডেস্ক |  ২৮ অক্টোবর, ২০২৩

ছবি : সংগৃহীত

বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন নিয়ে নির্মিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ মুক্তি পাবে ভারতেও। এই উপলক্ষে সিনেমাটি প্রচারণায় অংশ নিতে সম্প্রতি মুম্বাই পৌঁছেছেন সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করা আরিফিন শুভ।

ভারতে মুক্তি পাওয়া উপলক্ষে বুধবার (২৫ অক্টোবর) মুম্বাইয়ে ভারতীয় চলচ্চিত্রের জাতীয় জাদুঘরে বাংলা ও হিন্দিতে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল সেখানে উপস্থিত ছিলেন শুভসহ সিনেমার কলাকুশলীরা।

সিনেমাটি দেখার পর আরিফিন শুভর ভূয়সী প্রশংসা করেছেন বলিউডের নাসিরুদ্দিন শাহ। খবর ইউএনবির। 

এছাড়াও সেখানে উপস্থিত থেকে সিনেমাটির প্রশংসা করেছেন বলিউডের অনেক তারকা। যাদের মধ্যে ছিলে অদিতি রাও হায়দারি, রজিত কাপুর, শ্রেয়া ঘোষাল, দিব্যা দত্ত, দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ প্রমুখ।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, সংবাদ সম্মেলনে পরিচালক শ্যাম বেনেগাল বলেন যে ‌‘অবশ্যই আমি ছবিটি তৈরি করে উপভোগ করেছি। এটা আমার জন্য সম্মানের বিষয় যে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও মুজিবকন্যা ছবিটি পছন্দ করেছেন।’

প্রসঙ্গত, বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’।

সিনেমায় আরিফিন শুভ ছাড়া আরও অভিনয় করেছেন- নুসরাত ফারিয়া, নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, জায়েদ খান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ ও মিশা সওদাগরসহ দেশের শতাধিক শিল্পী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.