Sylhet Today 24 PRINT

তাপসের প্রেমে বুবলী!

সিলেটটুডে ডেস্ক |  ০৫ নভেম্বর, ২০২৩

চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে প্রেম করছেন গানবাংলা টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপস! শনিবার (৪ নভেম্বর) সকাল থেকেই এমন কথা মিডিয়া পাড়ায় শোনা যাচ্ছে। এরপর বিভিন্ন গণমাধ্যমেও বিষয়টি নিয়ে খবর প্রকাশিত হয়।

জানা যায়, মুন্নীর স্বামী সংগীতশিল্পী তথা গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন চিত্রতারকা শাকিব খানের সাবেক স্ত্রী শবনম ইয়াসমিন বুবলী। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি উধাও হয়ে যায়! এরপর শুরু হয় বিভিন্ন ধরনের গুঞ্জন।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে এক ফেসবুক স্ট্যাটাসে মুন্নী লেখেন, ‘তাপস ও বুবলী প্রেম করছেন। বুবলী যেভাবে অপু বিশ্বাসের সংসার ভেঙেছে, আমারটাও সেভাবে ভাঙছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে অন্ত্বঃসত্ত্বা হয়েছেন। এখন তার লক্ষ্য তাপস। এমন যদি আমার সাথে কিছু হয়ে থাকে তাহলে এর সম্পূর্ণ দায়ভার তাপস ও বুবলীর।’

স্ট্যাটাসটি এখন দেখা না গেলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এ প্রসঙ্গে জানতে বুবলীকে ফোন দিলে কোনো সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, তাপসের নম্বর বন্ধ রয়েছে।

‘গানবাংলা’র জনসংযোগ কর্মকর্তা রুদ্র হকের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল হিসেবে খ্যাত ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি থেকে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। যা এখনো উদঘাটন করা যায়নি কে বা কারা এমনটি করেছে। এ বিষয়ে কাজ চলছে।

ফারজানা মুন্নীর এ ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেন, ‘আসলে সত্যি কথা বলতে কি, এসব নোংরা ষড়যন্ত্র আর কত শুনবো। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম যা বলতেও এখন রুচি হচ্ছে না। এটা কোনো কথা। আপনারাই বলেন! শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল।’

এ প্রসঙ্গে বুবলী আরও বলেন, ‘আমি জানি একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানানভাবে নোংরামি শুরু করেছে গত বেশ কিছুদিন ধরে। অতীতেও তারা এসব করতো। এরা এমনটাই করে যাবো।’

তিনি আরও বলেন, “আমি যেই টিএম ফিল্মস-এর সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন অত্যন্ত শিল্পমনা মানুষ।”

মুন্নীর সঙ্গে পরিচায় প্রসঙ্গে বুবলী বলেন, ‘তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছিল প্রয়াত সালমান শাহর একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু পরামর্শ দিয়ে থাকেন। আমাকে অনেক স্নেহ করেন ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে নিয়ে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।’


বুবলী জানান, শিল্পী মানুষের কাজ শৈল্পিকভাবে কাজগুলো করে যাওয়া। সৃজনশীল মনোভাব নিয়ে শুটিংয়ে মনোযোগ দেওয়া। তাই তিনি এসব কাথায় কান দিতে চান না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.