Sylhet Today 24 PRINT

প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন দীঘি

সিলেটটুডে ডেস্ক |  ০৫ নভেম্বর, ২০২৩

শিশুশিল্পী থেকে তারকা খ্যাতি পাওয়া চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি নাকি প্রেমে মজেছেন! যদিও তিনি প্রেম বিষয়ে বরাবরই এড়িয়ে গেছেন। কিন্তু মাহিমিন রাশিদ নামের একজনের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে দীঘির নামে।

মাহিমিনের ফেসবুক ওয়ালে দীঘির সঙ্গে তার একাধিক অন্তরঙ্গ ছবি দেখা গেছে। কাঁধে মাথা রেখে সমুদ্র উপভোগের ছবিও রয়েছে তাদের। রয়েছে নানা খুনসুটি মুহূর্তের ছবিও। অবাক করা বিষয় হলো, প্রেমের বিষয়ে কথা ওঠার পরেই সেই ছেলের ওয়াল থেকে সেসব ছবি মুছে ফেলা হয়েছে।

তবে এ বিষয়ে দীঘির ভাষ্য, ছেলেটি ছোটবেলার বন্ধু। এরবেশি কিছু নয়। প্রেম-টেম কিছু নেই আমাদের। সে আমার কেবলই বন্ধু।

শিশুশিল্পী হিসেবে ‘কাবুলিওয়ালা’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘১ টাকার বউ’ প্রভৃতি সিনেমায় যে সফল দীঘিকে দেখেছেন দর্শক। দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ দিয়ে নায়িকা ক্যারিয়ার শুরু দীঘির। প্রথম সিনেমাতেই ফ্লপের তকমা জুটেছে তার ভাগ্যে। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি পায়। কিন্তু আশা জাগাতে পারেনি।

এদিকে সম্প্রতি দীঘি অভিনীত মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। গানটির শিরোনাম ‘চোখে চোখে’। পীযূষ দাসের কথায় গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল ও পূজা। এর আগে বঙ্গবন্ধুর বায়োগ্রাফি ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর স্ত্রী রেণু (কিশোরী) চরিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.