Sylhet Today 24 PRINT

অভিনেত্রীকে বিয়ে করেছেন শোয়েব মালিক

সিলেটটুডে ডেস্ক |  ২০ জানুয়ারী, ২০২৪

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার পর এবার নিজ দেশের এক অভিনেত্রীকে বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক।

শোয়েব মালিক আর সানিয়া মির্জার সম্পর্ক ভেঙে যাচ্ছে, এমন গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। এমন গুঞ্জনের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বিয়ের খবর জানালেন শোয়েব।

পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন এই অলরাউন্ডার। শোয়েবের সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টের সূত্র ধরে তাদের বিয়ের খবর প্রচার করছে পাকিস্তান ও ভারতের অনেক সংবাদমাধ্যম।

শোয়েবের পোস্ট করা ছবিতে বিয়ের সাজে দেখা গেছে তাকে ও অভিনেত্রী সানাকে। ক্যাপশনে পবিত্র কোরআনের আয়াতের উদ্ধৃতি করেছেন শোয়েব। তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’

ভারতের সাবেক টেনিস খেলোয়াড় সানিয়া আর পাকিস্তানের ক্রিকেটার শোয়েবের বিয়ে হয় ২০১০ সালে। আট বছর পর এই দম্পতির ঘরে আসে ছেলে ইজান মির্জা-মালিক। বিয়ের প্রথম এক দশক ভালোই কেটেছে তাদের। কিন্তু কিছুদিন ধরে একাধিকবার শোয়েব-সানিয়ার সংসার ভাঙা নিয়ে গুঞ্জন উঠেছিল।

গত বছর আগস্টে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সানিয়ার স্বামী’ পরিচয় মুছে ফেলেছিলেন শোয়েব, যা দেখে অনেকেই তখন ধারণা করেছিলেন, পাকিস্তানি ক্রিকেট তারকার সঙ্গে ভারতীয় টেনিস তারকার সম্পর্ক হয়তো এরই মধ্যে ভেঙে গেছে। সে সময় আয়েশা ওমর নামের পাকিস্তানি এক অভিনেত্রীর সঙ্গে শোয়েবের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও পরবর্তী সময়ে সম্পর্কের কথা অস্বীকার করেন শোয়েব ও আয়েশা। এমনকি সম্পর্কে ভাঙনের গুঞ্জনের মধ্যেই পাকিস্তানের একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে একসঙ্গে অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যায় শোয়েব-সানিয়াকে।

সানা পাকিস্তানের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১২ সাল থেকেই টেলিভিশনের নিয়মিত মুখ। এর আগে ২০২০ সালে পাকিস্তানের সংগীতশিল্পী উমর জসওয়ালের সঙ্গে বিয়ে হয়েছিল তার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.