Sylhet Today 24 PRINT

বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন

সিলেটটুডে ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০২৪

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে মারা গেছেন। শুক্রবার তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই খবর জানানো হয়েছে।

পোস্টে বলা হয়েছে যে ক্যানসারে প্রাণ হারিয়েছেন বিটাউনের এই লাস্যময়ী অভিনেত্রী। তরুণ এই অভিনেত্রীর অকালমৃত্যুতে শোকাহত বলিপাড়া। তার বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।

পুনমের অ্যাকাউন্টের এই পোস্টে বলা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য অত্যন্ত বাজে। আপনাদের ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিক্যাল ক্যানসারে হারিয়েছি। তার বিশুদ্ধ ভালোবাসা আর মানবিকতার খবর অনেকেই জানেন। এই বেদনাদায়ক সময় আমরা সবার কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ জানাব। আমরা এখন তাকে স্মরণ করতে চাই।’

পুনমের অ্যাকাউন্টের এই পোস্টের পর অনেকেই ভেবেছিলেন যে এই অভিনেত্রীর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। শেষে খবর নিয়ে জানা যায়, সত্যি জরায়ুর ক্যানসার কেড়ে নিয়েছে পুনমের প্রাণ।

২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়েছিল। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নিজের কাপড় খোলার কথা বলে ওই সময়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলেও নিজের ওই অবস্থান থেকে সরে আসেন পুনম। এরপর নিজের কিছু ভিডিও ইউটিউবে আপলোড করে এবং ‘নাশা’ ছবিতে খোলামেলা অভিনয়ের জন্য আলোচনায় আসেন এই অভিনেত্রী। খোলামেলা পোশাকের কারণে বারবার তাকে ঘিরে বিতর্কের ঝড় উঠত। তবে এসব কোনো কিছুকেই পাত্তা দিতেন না তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.