Sylhet Today 24 PRINT

পুনম পান্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা

সিলেটটুডে ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

নিজের মৃত্যু নিয়ে মিথ্যা খবর ছড়ানো, জরায়ুমুখের ক্যানসারের মতো বিষয়কে লঘু করে দেখানোর চেষ্টা—পুনম পান্ডের বিরুদ্ধে ওঠেছে এমন অভিযোগ। অনেকেরই অভিযোগ সস্তা প্রচার পেতে মৃত্যু নিয়ে ছেলেখেলা করেছেন।

এমন অবস্থায় কিছু মানুষ তবু আছে তার পক্ষে। এবার পুনম ও তার স্বামীর বিরুদ্ধে কানপুরের পুলিশ কমিশনারের কাছে ১০০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, এফআইআর দায়ের করা হয়েছে পুনমের নামে।

ফয়জান আনসারি নামের একজন অভিযোগপত্রে লেখেন, পুনম ও তার স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর মিথ্যা খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যান্সারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।

শুধু এফআইআর দায়ের করেই ক্ষান্ত হননি অভিযোগকারী। অভিযোগকারী পুনম ও তার স্বামী স্যাম বোম্বেকেও গ্রেপ্তারের দাবি করেছেন। অভিযোগে কাজ না হলে আদালত পর্যন্ত যাবেন বলেই জানান অভিযোগকারী।

গত ৪ ফেব্রুয়ারি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের মৃত্যুর খবর জানান পুনম। একদিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন। আসলে এই গোটাটাই একটা প্রচার কৌশল, থুড়ি জরায়ুমুখের ক্যান্সার নিয়ে সচেতনতা বৃদ্ধির কৌশল। কিন্তু তার কার্যকলাপ একেবারেই ভালো চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা। পুনমের এই কাণ্ডকে কেউ নাম দিয়েছেন ‘গিমিক’, কেউ বলেছেন ‘স্টান্ট’।

ক্যান্সার নিয়ে পুনম ‘ঠাট্টা-তামাশা’ করেছেন, এই অভিযোগ তুলে তার বিরুদ্ধে এফআইআরের দাবি তোলে ‘দি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’। কেউ কেউ তো তাকে ‘বয়কট’ করার ডাক তুলেছেন। যদিও নিজের কাজের জন্য ক্ষমা চেয়েছেন তিনি। তবু তাকে নিয়ে বিতর্ক থামছে না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.