Sylhet Today 24 PRINT

একা লাগছে মাহির, চাইছেন যত্ন নেওয়া একটা ছেলে

সিলেটটুডে ডেস্ক |  ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

আলোচিত নায়িকা মাহিয়া মাহির সময়টা ভালো যাচ্ছে না। অভিনেত্রী তার দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর থেকে তারা আলাদা থাকছেন। জীবনের এই খারাপ সময়ে একাকিত্ব গ্রাস করেছে মাহিকে।

বিচ্ছেদের পর সম্প্রতি নিজের ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন তিনি। ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘একা একা লাগে’।

দুই বিয়ে করলেও মোটেও সুখের হয়নি সংসার। অপুর সঙ্গে বিচ্ছেদ করে রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এ সংসারও টেকেনি বেশি দিন। থাকছেন আলাদা।

সম্প্রতি হঠাৎ করেই ফেসবুকে এক ভিডিও পোস্ট করে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। জানান, তারা আলাদা থাকছেন এবং বিচ্ছেদ চান।

এরপর থেকেই সোশ্যালে প্রায়ই একাকিত্ব নিয়ে পোস্ট করেন মাহি। আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে এক পোস্টে মাহিয়া মাহি লিখেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’

তার এমন পোস্ট দেখে অবাক না হলেও অনেকেই ভাবছেন, সম্পর্ক থেকে বের হতে না হতেই নতুন জীবনসঙ্গী খুঁজছেন কি তবে?

২০২১ সালে গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল।

এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিকমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.