Sylhet Today 24 PRINT

ভিকিকে কেন ‘খাডুস’ বলেন ক্যাট?

সিলেটটুডে ডেস্ক |  ২৩ মার্চ, ২০২৪

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ স্বামী-স্ত্রী। আড়াই বছরে চলমান সংসার তাদের। কিছুদিন প্রেম করে ২০২১ সালের ডিসেম্বরে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সুখের মধ্যেই আছেন তারা। নেই তিক্ততা, বিরক্তি।

তবে জানেন কি, ক্যাটরিনা নাকি ভিকিকে খাডুস বা বদমেজাজি বলে ডাকেন? কী কারণ তার?

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি শো-তে এ বিষয়েই মুখ খুলেছেন ভিকি কৌশল। ক্যাটরিনার সঙ্গে তার সংসারে বিরক্তিকর বিষয় কোনটি? এ প্রশ্ন ভিকি বলেন, বিয়ের পর প্রথম ২ বছর ক্যাট নাকি তাকে শুধুই 'খাড়ুস’ (বদমেজাজী) বলে ডাকতেন।

ভিকি বলেন, ক্যাটরিনা তার জেদ নিয়ে বেশ বিরক্ত। কোনও কিছু ঘটলে তিনি নাকি কখনওই প্রথম ক্ষমা চাইতে যান না। আর সেটাই নাকি পছন্দ নয় ক্যাটের।

ভিকির কথায়, ‘আসলে আমি সেই ব্যক্তি যিনি কোনও বিষয়ে নিশ্চিত না হওয়া পর্যন্ত একগুঁয়ে থাকি। আর তাই ক্যাটরিনা আমাকে ‘খাড়ুস’ বলে ডাকত।’

ভিকি আরও বলেন, তার স্ত্রী ক্যাটরিনা মনে করেন, ভিকির দেওয়া উপহার এক্কেবারেই রোম্যান্টিক নয়। আর তখনই নেহা ধুপিয়া ভিকিকে প্রশ্ন করেন, তিনি স্ত্রী ক্যাটরিনার জন্য শেষ কী উপহার কিনেছেন? উত্তরে ভিকি জানান, গয়না।

শো-তে ভিকি-ক্যাটের বিয়ের দিনের প্রসঙ্গও উঠে আসে। যে বিয়েতে ইন্ডাস্ট্রি থেকে উপস্থিত খুব অল্প সংখ্যক লোকজনের মধ্যে নেহা ধুপিয়াও ছিলেন।

ভিকি বলেন, ‘আমি ক্যাটরিনাকে ওইদিন একটা কথাই বলেছিলাম, যেটা তোমাকে খুশি করবে, সেটাই করো। আমি তখনই শান্তি পাব যখন আমার হৃদয়ের কাছের সেই নারী সুখী হবে। একটা মেয়ের কাছে এর অর্থ অনেক কিছু । সেই দিনটি আমার জীবনের সবচেয়ে সুন্দর দিন ছিল।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.