Sylhet Today 24 PRINT

ভীতু সাইমন!

বিনোদন ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০১৬

বাংলা চলচ্চিত্রের নায়করা পর্দায় বরাবরই সাহসী ব্যক্তি হিসেবে আর্বিভূত হন। পাহাড়, জঙ্গল, নদী কিংবা ভয়ংকর ভিলেন কোন কিছুরই পরোয়া করেন না তারা। তবে এক্ষেত্রে একেবারেই ব্যতিক্রম চিত্রনায়ক সাইমন। দিনের আলো ফুরিয়ে যাবার সঙ্গে সঙ্গেই তার মনের মধ্যে জায়গা করে নেয় ভয়। সাইমনের এই ভীতু স্বভাবের কারণে এবার বেকাদায় পড়েছেন তার ভাবী।

রোববার সন্ধ্যায় এফডিসির পরিচালক সমিতির সামনের বাগানে হাঁটাহাটি করছিলেন মধ্য বয়সি এক নারী। তার পাশেই মস্ত এক দোলনা। মাঝে মধ্যে সেখানেও বসছিলেন তিনি। হঠাৎ হাফ প্যান্ট আর টি শার্ট পড়া এক যুবক দৌঁড়ে এসে তাকে জড়িয়ে ধরে। শুধু কী তাই, এক লাফে সেই নারীর কোলে উঠে পড়েন। ছেলেটি বার বার নিজেকে কিছু থেকে আড়াল করতে চেষ্টা করছে, আর সেই নারীটি বলছে, ‘কোল থেকে নেমে যাও, তোমার ভাই দেখলে সর্বনাশ হয়ে যাবে’। বলে রাখা ভালো সেই যুবকটিই ভীতু সাইমন।
কিছুক্ষণ পর সাইমন সেই নারীর কোল ছেড়ে দিব্যি হেঁটে আসলেন বাগানে বাইরে। কাছে গিয়ে জানতে চাইলাম তার এমন আচরণের কারণ। তিনি বলেন, ‘এখানে ‘মায়াবিনী’ ছবির শুটিং করছি। এতে আমার চরিত্রটিই এমন যে দিনের আলো ফুঁড়িয়ে আসার সঙ্গে সঙ্গেই আমার মধ্যে ভয় বাসা বাঁধে। তখন যাকে কাছে পাই, তার কোলেই উঠে পড়ি।’

উল্লেখ্য, আকাশ আচার্য্যর পরিচালনায় ‘মায়াবিনী’ ছবিতে সাইমনের বিপরীতে রয়েছেন আইরিন। সে হিসেবে এ জুটির প্রথম ছবি এটি। বর্তমানে এফডিসির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং চলছে। আগামী মাসে ছবির পুরো ইউনিট নেপালে শুটিং করতে যাওয়ার কথা রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.