Sylhet Today 24 PRINT

টিভি নাটকে জ্যোতি

বিনোদন ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০১৬

বাংলাদেশের নাট্যমঞ্চের গুণী অভিনেত্রী জ্যোতি সিনহা এবার টিভি নাটকে অভিনয় করতে যাচ্ছেন। হুমায়ূন ফরিদ পরিচালিত ‘পাগলা হাওয়ার দিন’ নামের একটি ধারাবহিক নাটকে অভিনয় করছেন এই অভিনেত্রী।

নাটকটিতে মঞ্চ অভিনেত্রী হিসেবেই টিভির পর্দায় দেখা যাবে জ্যোতিকে। নাটকটি লিখেছেন শুভাশিস সিনহা।

জ্যোতি বলেন, ‘আমি মূলত থিয়েটারের শিল্পী। নাটকটিতে থিয়েটারের শিল্পী হয়েই অভিনয় করছি। এখানে আমার চরিত্রেই আমি অভিনয় করেছি। ফলে মঞ্চের জ্যোতিকেই টিভিতে দেখবেন দর্শক।’

নাটকটিতে জ্যোতির চরিত্রটির নাম ঝুমুর চৌধুরী। একটি থিয়েটার দলে নাট্যচর্চার সঙ্গে যুক্ত। এতে জ্যোতির সহশিল্পী হিসেবে অভিনয় করছেন, শতাব্দী ওয়াদুদ, শর্মি মালা। এছাড়া নাদিয়া, ফারহানা মিলিসহ অনেকে নাটকটিতে অভিনয় করেছেন।

রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যধারণ চলছে। নির্মাতা সূত্রে জানা গেছে, দেশের অন্যতম বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র প্রথম ইনহাউজ প্রযোজনা ‘পাগলা হাওয়ার দিন’। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে এর সম্প্রচার শুরু হবে। ৫২ পর্বের এই ধারবাহিক নাটকটির ২৬ পর্ব থেকে দেখা যাবে জ্যোতি সিনহাকে।

দেশের অন্যতম নাট্য সংগঠন মণিপুরি থিয়েটারের সঙ্গে যুক্ত রয়েছেন জ্যোতি সিনহা। দলটির কহে বীরাঙ্গনা, লেইমা, দেবতার গ্রাস, শ্রী কৃষ্ণকীর্তন, ইঙাল আঁধার পালা’সহ প্রায় ২৫টি নাটকে অভিনয় করেছেন জ্যোতি। এরই মধ্যে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন মঞ্চে জ্যোতির অভিনয় প্রশংসা কুড়িয়েছে।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.