Sylhet Today 24 PRINT

সন্তানের জন্ম দেওয়া ছাড়া পুরুষকে প্রয়োজন নেই আমার: প্রিয়ঙ্কা

বিনোদন ডেস্ক |  ২৯ জানুয়ারী, ২০১৬

মেরি কম ছবির প্রচারে তিনি বলেছিলেন “মেয়েরা একাই একশো।” এ বার আরও এক ধাপ এগিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। রীতিমতো বিষ্ফোরণ। “সন্তানের জন্ম দেওয়া ছাড়া আমার জীবনে পুরুষের কোনও প্রয়োজন নেই”- বলে দিলেন প্রিয়াঙ্কা। শোরগোল ফেলে দিয়েছেন নানা মহলে। সোশ্যাল মিডিয়াতেও হইহই করে ছড়িয়ে পড়েছে তাঁর এই ‘বাইট’।

সম্প্রতি হলিউড টিভি সিরিজ কোয়ান্টিকোয় অভিনয়ের জন্য সেখানকার পিপলস চয়েস অ্যাওয়ার্ড জিতেছেন প্রিয়ঙ্কা চোপড়া। হলিউডি ছবি ‘বেওয়াচ’-এও দেখা যাবে প্রাক্তন মিস ওয়ার্ল্ডকে। সাফল্যের আকাশ যেন এখন তাঁর নাগালেই। এটা অবশ্য মানতেই হবে, বলি নায়িকাদের মধ্যে তিনি ‘থোড়া হাটকে’। অন স্ক্রিন তিনি যেমন খুবই বোল্ড, বাস্তবেও তিনি প্রায় একই রকম।

খুব সম্প্রতি একটি প্রেস মিট-এ প্রিয়াঙ্কা এই বিষ্ফোরণ ঘটিয়েছেন। এখানে তিনি মেয়েদের আরও দৃঢ় চরিত্রের হয়ে উঠতে বলেছেন। পুরুষ সঙ্গীর উপর অযথা নির্ভরশীল না হয়ে আরও স্বাবলম্বি হয়ে ওঠার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেছেন, “বৈবাহিক সম্পর্কে বিশ্বাসঘাতকতা কখনই মেনে নেওয়া যায় না। নিজের পার্টনারের কাছে আরও বিশ্বাসযোগ্য হয়ে উঠুন।” জীবনে এগিয়ে চলার ক্ষেত্রে নারী-পুরুষ উভয়কেই সমানভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। এমনকি বৈবাহিক সম্পর্কেও দু’জন মানুষকে একে অপরের প্রতি স্বচ্ছতা বজায় রেখে চলা খুবই জরুরি বলে মনে করেন প্রিয়াঙ্কা চোপড়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.