Sylhet Today 24 PRINT

এবার অস্কারমঞ্চে প্রিয়াঙ্কা চোপড়া!

ওয়েব ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০১৬

প্রিয়ঙ্কার মুকুটে নয়া পালক! ‘কোয়েন্টিকো’র মাইলফলকের পর এ বার অস্কার প্রেজেন্টার প্রিয়াঙ্কা চোপড়া! খবর পাকা। আগামী ২৮ ফেব্রুয়ারি হলিউডের ডলবি থিয়েটারে অস্কার প্রদান অনুষ্ঠানে ক্রিস রক, জেরেড লেটো, জুলিয়ান মুর ও কুইন্সি জোন্সের সঙ্গে সঞ্চালকের ভূমিকায় থাকছেন বলি-নায়িকা।

চলতি বছরে সেরা বিদেশি ছবির দৌড়ে মরাঠী ভাষার ‘কোর্ট’ থাকলেও শেষ মুহূর্তে তা ছিটকে যায়। ফলে, এ বছর অস্কারে দেশের একমাত্র প্রতিনিধি কিন্তু প্রিয়াঙ্কাই। খবর শুনে স্বভাবতই উচ্ছ্বসিত ‘বাজিরাও মস্তানি’র কাশীবাঈ। একটুও সময় নষ্ট না করে মঙ্গলবার টুইটারেই নিজের উচ্ছ্বাস পুরোমাত্রা ঢেলে দিয়েছেন তিনি। “লুকিং ফরোয়ার্ড অ্যাট দ্য অ্যাকাডেমি!! দিস উইল বি অ্যান ইনসেএএএএন নাইট!”

‘কোয়েন্টিকো’ টিভি সিরিজ দিয়ে মার্কিন মুলুক জয় করার পর পিপলস চয়েস অ্যাওয়ার্ডও জিতেছেন এই বলি-বিউটি। স্যাগ অ্যাওয়ার্ডেও প্রেজেন্টারের ভূমিকায় ছিলেন তিনি। এ দিন প্রিয়াঙ্কার টুইটারের পর পরই তাঁর ফ্যান থেকে শুরু করে বলিউডের সতীর্থরা সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা বইয়ে দিচ্ছেন। সব দেখেশুনে ৩৩ বছরের সুন্দরীর আবার চিন্তা বেড়েছে। সেই মাহেন্দ্রক্ষণে কি ড্রেস পড়বেন, তা নিয়ে! টুইটে তিনি বলেন, “পারফেক্ট ড্রেস খোঁজা শুরু হয়েছে!!!”

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.