Sylhet Today 24 PRINT

টাকার অভাবে প্লেন কিনতে না পারার আক্ষেপ শাহরুখের

ওয়েব ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০১৬

তিনি বলিউডের অন্যতম হায়েস্ট পেড অভিনেতা। কিন্তু এমনও কিছু জিনিস আছে, যা শাহরুখ খান কিনতে পারছেন না। টাকার অভাবে। বলিউড বাদশা জানিয়েছেন, তিনি একটা প্লেন কিনতে চান। কিন্তু অত টাকা নেই। কারণ, হাতে যে টাকা রয়েছে তা সিনেমায় ঢেলে দিয়েছেন।

শাহরুখ বলেছেন, ‘আমি প্লেন কিনতে চাই, কিন্তু আমার অত টাকা নেই..আমি সব টাকা সিনেমায় ঢেলেছি। আমার সত্যিই মনে হয়, একটা প্রাইভেট প্লেন থাকলে ভালো হত। তাহলে আমি আরও বেশি কাজ করতে পারতাম… একদিন টাকা যোগাড় করব। কিন্তু এখন আমার কাছে অত টাকা নেই। সব সময়ই একটা বিকল্প ভাবতে হয়, প্লেন কিনব, না সিনেমা তৈরি করব। আমি সিনেমাকে বেছে নি’ই।

৫০ বছরের বলিউড তারকা তাঁর ফ্যানদের সঙ্গে এখন সরাসরি যোগাযোগ রাখছেন। তাঁর ব্যক্তিগত ও পেশাদারি জীবন সম্পর্কে এখন অনেক খোলামেলা শাহরুখ। একটি লাইভ ভিডিও সোশ্যাল প্ল্যাটফর্ম #fame-এর মাধ্যমে অনুরাগীদের প্রশ্নের জবাব দিচ্ছেন তিনি।

ছোট পর্দায় অভিনয়ের পর বলিউডে আসেন শাহরুখ। তিনি শুধু একজন এন্টারটেইনারই নয়, সফল শিল্পোদ্যোগীও। স্ত্রী গৌরীর সঙ্গে গড়ে তুলেছেন প্রোডাকশন কোম্পানি রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

তাঁর জীবনের সবচেয়ে বড় উদ্বেগের কথা জানতে চাওয়া হলে শাহরুখ বলেছেন, ‘তাঁর জীবনে অনেক উদ্বেগ রয়েছে। কারণ, জীবনে এ ধরনের পর্যায়ে পৌঁছলে এবং কাজ করলে অনেক কিছুর দিকে খেয়াল রাখতে হয়। তিনি বলেছেন, সবচেয়ে বড় উদ্বেগের বিষয়, সকলের কাছে ভালো থাকা, সবার প্রতি মনোযোগ দেওয়া এবং প্রত্যেকের কথা চিন্তা করা। অনেক দিন আমি বলতে চেয়েছি… না, আমি এসব চাই না.. কেউ তো আমাকে রেহাই দিক’।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.