Sylhet Today 24 PRINT

কোহলি-আনুশকার দুটি পথ আজ দুদিকে গেছে বেঁকে

বিনোদন ডেস্ক |  ১০ ফেব্রুয়ারী, ২০১৬

আর একসাথে দেখা যাবে না এ জুটিকে

তাদের সম্পর্কের মধ্যে ফাটলের খবর আগেই নিশ্চিত হওয়া গেছে। সোশ্যাল সাইটে একজন আরেকজনকে আনফলো করেছেন। তবে আবার খবর বেরিয়েছিল মান-অভিমান পর্ব চলছে এই জুটির। আনুশকার মান ভাঙাতে মরিয়া কোহলি অনেক চেষ্টাই নাকি করেছেন। তবে এখন আর সে সম্ভবনা নেই। আলাদা হয়ে গেল এই দুই তারকার পথ।

আর কোনও গুজব নয়! সত্যিই বিচ্ছেদ হয়ে গেল বিরুষ্কার (বিরাত+আনুশকা)। কয়েক দিন ধরেই বি-টাউনে একটাই ছিল একমাত্র জল্পনা। সত্যিই কি বিচ্ছেদ হয়ে যাবে এই সেলেবদের? অবশেষে আশঙ্কাই সত্যি হল।

এত দিন এই গুজব নিয়ে মুখ খোলেননি আনুশকা। কিন্তু, বিরাট কোহলিকে নিজের টুইটার, ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে আনফলো করে দিয়েছেন। তার পরেই নিজের একটা ছবি সোশ্যাল সাইটে শেয়ার করে তার ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘হার্টব্রোকেন’। তবে সে পোস্ট আবার ডিলেটও করে দিয়েছেন। সেই থেকেই এই জল্পনা সত্যি বলে ধরে নেন বি-টাউনের একটা বড় অংশ।

সম্পর্কটা যে সত্যি-ই আর নেই, তার প্রমাণ পাওয়া গিয়েছে গত শনিবার। অভিনেতা অঙ্গদ বেদীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন বিরাট। মুম্বইয়ের এক নাইটক্লাবে সে দিন উপস্থিত এক সুন্দরীকে বিরাট তাঁর সঙ্গে নাচের প্রস্তাব দেন। তিনি বলেন, ‘‘আই অ্যাম সিঙ্গল। লেটস ডান্স।’’ নিজের মুখে এ কথা স্বীকার করার পর আর কোনও সন্দেহ থাকে না। আনুশকার সঙ্গে যে তাঁর সত্যিই বিচ্ছেদ হয়ে গিয়েছে সে কথাও প্রকাশ্যে স্বীকার করে নেন বিরাট।

আনুশকার এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, বিরাট আনুশকাকে এ বছরই বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তাতে বেঁকে বসেন নায়িকা। আপাতত তিনি ‘সুলতান’-এর শুটিং নিয়ে ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার ক্ষেত্রেও নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই সময়ে বিয়ে করলে তা তাঁর ক্যারিয়ারের জন্য বাঁধা হতে পারে বলে মনে করেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.