Sylhet Today 24 PRINT

নতুন প্রেমে রুমি, বিয়েকে পুতুল খেলা ভাবে সে: কামরুন্নেসা

বিনোদন ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০১৬

সংগীত শিল্পী আরেফিন রুমীর দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসা বলেছেন, ‘অন্য মেয়ের সঙ্গে নতুন সম্পর্কের কারণেই তাকে ডিভোর্স দিয়েছেন রুমি। তবে আমিও তাকে দেখে ছাড়বো। ও বিয়েটাকে পুতুল খেলা ভাবে। ডিভোর্স চাইলে এবার আমি ওর বিরুদ্ধে মামলা করবো। কারণ এখনও আমি কোনো কাগজ পাইনি।

প্রথম স্ত্রী সম্পর্কে কামরুন্নেসা বলেন, 'আমি মনে করি, রুমীকে মাফ করে অনন্যা ভুল করেছে। ওর শাস্তি পাওয়া উচিত ছিল।’ তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি কণ্ঠশিল্পী রুমীর প্রথম স্ত্রী অনন্যা।

শুধু জানিয়েছেন, ‘এত নোংরামি নিয়ে আর কোনো কথা বলতে চাই না। রুমি কেমন ছেলে আজ সারা দুনিয়াই জানে।’

রুমীর দুই ঘরে দুই সন্তান। একদিকে প্রথম স্ত্রীর অভিযোগ তার সন্তানকে দেখেন না। অন্যদিকে দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসা অভিযোগ করেছেন, নিউইয়র্ক থাকতেই তার ছেলের সঙ্গে ভিডিও কল করলেও সে লাইন কেটে দিত। এত পাষন্ড, এত নোংরা মনের মানুষ আমি খুব কম দেখেছি।’

উল্লেখ্য, আমেরিকায় শো করতে গিয়ে ২০১২ সালে দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসার সঙ্গে পরিচয় হয় রুমির। এরপর প্রেম ও চটজলদি বিয়ে। কামরুন্নেসাকে বিয়ে করার কয়েক মাসের মধ্যে প্রথম স্ত্রী অনন্যার করা নারী নির্যাতন মামলায় কারাগারেও যেতে হয়েছিল রুমিকে। এরপর বিভিন্ন শর্ত মেনে বছর দেড়েক আগেই অনন্যার সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয়ে যায় রুমির।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.