Sylhet Today 24 PRINT

মৌলভীবাজারের ছেলেকে বিয়ে করছেন ঈশিকা

বিনোদন ডেস্ক |  ০৪ মার্চ, ২০১৬

বিয়ের সিদ্ধান্ত জানালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান। পারিবারিক সিদ্ধান্তে একসপ্তাহের ব্যবধানে তাকে এ সিদ্ধান্ত নিতে হয়েছে বলে জানিয়েছেন এ অভিনেত্রী। পাত্র লন্ডন ও মৌলভীবাজারের বিশিষ্ট ব্যাবসায়ী কামাল খানের বড় ছেলে লণ্ডন প্রবাসী ব্যবসায়ী কায়সার খান। আগামী ৩০ মার্চই ঈশিকার গায়ে হলুদ। বিয়ে ১ এপ্রিল আর সংবর্ধণার আয়োজন ৩ এপ্রিল।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশিকা জানান, ‘ইচ্ছা ছিলো না গণমাধ্যমে এখনই বিষয়টি জানানোর। সবার কাছে নিমন্ত্রণপত্র নিয়ে যাওয়ার ইচ্ছা আমার। কাল বিয়ের নিমন্ত্রণপত্র নিয়ে আসছি।’

বিয়ের সিদ্ধান্ত স্বীকার করে ঈশিকা বলেন, ‘হ্যাঁ বিয়ে করছি। বাবা নেই আমার। মায়ের সবসময় টেনশন ছিলো আমাকে নিয়ে। আর গত একসপ্তাহ ধরে যতটুকু দেখেছি তারা খুবই ভালো। আমার অভিনয় নিয়ে তাদের কোন আপত্তি নেই।’  

তবে, ২৪বছর বয়সী ঈশিকা মানসিকভাবে এখনো প্রস্তুত ছিলেন না বিয়ের জন্য। তবে পরিবারের ইচ্ছাকেই সম্মান জানতে রাজি হয়েছেন নতুন জীবনের পথে পা বাড়াতে। পাত্র কায়সার খানের পুরো পরিবার লণ্ডন প্রবাসী হওয়ায় ঈশিকাকে পাড়ি জমাতে হবে লন্ডনে। তবে, এতে অভিনয় জীবনে খুব একটা প্রভাব পড়বেনা বলে জানিয়েছেন এ অভিনেত্রী। সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।

উল্লেখ্য, মারুফ আহমেদের পরিচালনায় ‘যদি তুমি জানতে’সহ আরও বেশ কটি নাটকে ব্যস্ত সময় পার করছেন তিনি। মিডিয়ায় তার অভিষেক খুব বেশিদিন আগে নয়। একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন চিত্রে কাজ করে শুরুতেই চমকে দিয়েছিলেন দর্শকদের। অল্প সময়েই দর্শকদের ভালোবাসা পেয়েছেন। কাজ করেছে একটার পর একটা আলোচিত নাটকে। ছোটপর্দায় তার ক্যারিয়ারটা ছোট হলেও সাফল্যের পাল্লাটা কিন্তু বেশ ভারী। মডেলিং, অভিনয় আর উপস্থাপনার পাশাপাশি বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.