Sylhet Today 24 PRINT

অমিতাভের সঙ্গে ঐশ্বরিয়ার যুদ্ধ

সিলেটটুডে ডেস্ক |  ০৯ মার্চ, ২০১৬

বলিউডের সৌজন্যে সিনেপ্রেমীদের অনেক কিছু্ই দেখার সৌভাগ্য হয়। এবার তারা দেখবেন ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চনের নতুন সিনেমা নিয়ে নতুন এক যুদ্ধ। কারণ আগামী ২০ মে একইদিনে মুক্তি পাচ্ছে তাদের আলাদা আলাদা দুই সিনেমা।

বিয়ের দীর্ঘ পাঁচবছর পর ‘জাজবা’ দিয়ে সিনেমায় ফিরেছে ঐশ্বরিয়া। আর এবার ফিরছে সর্বজিত সিনেমা দিয়ে। ছবিতে একটি সাহসী বোনের চরিত্রে অভিনয় করবেন সাবেক বিশ্বসুন্দরী।

ভারতীয় একজন নাগরিক দীর্ঘদিন পাকিস্তানি জেলে বন্দি রয়েছেন আর বোন কিভাবে বা তার ভাইকে বের করেন আনেন সেই গল্পটি ফুটে উঠবে সর্বজিতে।

অন্যদিকে ওয়াজির’ সাফল্যর পর অমিতাভ বচ্চনের আপকামিং ছবি ‘তিন’। সুজয় ঘোষের প্রযোজনায় ‘তিন’ ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। কিছুদিন আগে এ ছবির জন্য কলকাতায় শুটিং করেছেন বিগ বি।

‘তিন’ ছবিতে অমিতাভ ছাড়াও পর্দা শেয়ার করবেন ‘ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালান এবং গ্যাংস অব ওয়াসিপুর খ্যাত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

বিয়ের এতো বছর পর হঠাৎ করেই সিনেপর্দার যুদ্ধে এক মাঠে নামবেন অমিতাভ ও ঐশ্বরিয়া। তবে এ ব্যাপারে অভিষেক বচ্চন কার পক্ষে থাকবেন বা কোন ছবির প্রচারে মাঠে থাকবেন সেটি এখন দেখার অপেক্ষায় বলিবোদ্ধারা।

এরআগে ‘বান্টি অর বাবলি’ সিনেমায় আইটেম গানে পর্দার ভাগাভাগি করেছিলেন বিগ বি ও ঐশ্বরিয়া। অবশ্য তখনও শ্বশুড়-পুত্রবধূর সম্পর্কটি চূড়ান্ত ছিলো না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.