Sylhet Today 24 PRINT

আবারো বিজ্ঞাপনে জেমস

বিনোদন ডেস্ক |  ১৮ মার্চ, ২০১৬

দীর্ঘদিন পর আবারো বিজ্ঞাপনে দেখা যাবে মাহফুজ আনাম জেমসকে। একসময়ের তুমুল সাড়া জাগানো গান `পাগলা হওয়া` মঞ্চ, রেডিও কিংবা টিভি পর্দায় যেখানেই বেজে উঠুক না কেন শ্রোতাদের মনে নতুনভাবে উত্তেজনা নিয়ে আসে। আর তা যদি হয় নগরবাউল জেমসের কণ্ঠে তাহলে তো কথাই নেই!  

প্রায় ১০বছর আগে শওকাতের কথা-সুরে সংগীতার ব্যানারে সেই গানটি দর্শক মনে নতুন আঙ্গিকে উত্তেজনা জাগাতে হাজির হচ্ছেন জেমস নিজেই।

ভাবছেন গানটি প্রকাশ পেতে যাচ্ছে গানের বিজ্ঞাপন কিংবা মিউজিক ভিডিও আকারে? না, দর্শকদের মনের আরও গভীরে স্থান করে নিতে এবার গানটি ব্যবহার হচ্ছে একটি বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেল হিসেবে। আর যে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে থাকছেন নগর বাউলের কর্ণধার জেমস নিজেই।

টানা ছয় বছরের ধারাবাহিকতায় আবারও কোমল পানীয় ব্ল্যাক হর্স-এর মডেল হয়ে দর্শকদের সামনে আসছেন জেমস। আর সেই বিজ্ঞাপনের জিঙ্গেল হিসেবে ব্যবহৃত হচ্ছে দর্শক মনে জায়গা করে নেয়া ‘পাগলা হাওয়া’ গানটি। গত মঙ্গল ও বুধবার টানা দুইদিন নগরীর কোক স্টুডিও শ্যুটিং স্পটে এই বিজ্ঞাপনের কাজে অংশ নিয়েছেন জেমস। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন গাজী শুভ্র।

জেমসের মুখপাত্র রুবাইয়াত রবিন জানান, বিজ্ঞাপনটিতে নতুন ধাঁচে এই জনপ্রিয় গানটির কিছু অংশ তুলে ধরা হচ্ছে। কিন্তু এতটুকু বলতে পারি এই পুরনো গানটিতে দর্শক-শ্রোতারা নতুন একটি পাগলা হাওয়ার আভাস পাবে। খুব তাড়াতাড়ি বিজ্ঞাপনটি প্রচারে আসবেও বলে জানান রবিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.