Sylhet Today 24 PRINT

মুরাদ পারভেজ- সোহানা সাবার সংসারে ভাঙন

বিনোদন ডেস্ক |  ১৯ মার্চ, ২০১৬

দীর্ঘদিন একসঙ্গে বসবাসের পর ঘর ভাঙলো তারকা দম্পতি অভিনেত্রী সোহানা সাবা ও নির্মাতা মুরাদ পারভেজের। গত সাত মাস থেকে আলাদা বসবাস করছিলেন এ দু’জন।

সাবা জানান, গেল বছরের ২৭ সেপ্টেম্বর থেকে তারা আলাদা থাকছেন। এরমধ্যে বিচ্ছেদ বিষয়ে আইনি প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে।

সাবা বলেন, ‘ভালোবেসে মুরাদ পারভেজকে বিয়ে করি, অনেক অল্প বয়সে, বাবা মার ইচ্ছের বিরদ্ধে, মাত্র ৩ মাস প্রেম করে। খুব সুন্দর অনেকগুলো বছর মুরাদের সঙ্গে কাটিয়েছি। আমাদের একমাত্র ছেলেকে নিয়ে স্বপ্নের মতো কিছু বছর পার করেছি। সেসব এখন স্মৃতি।’

সাবা আরও বলেন, ‘আমাদের নিজেদের মধ্যে কিছু মতের অমিল হওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছি। মুরাদ এখনও আমার সবচেয়ে পছন্দের ডিরেক্টর। তার প্রতি আমার কোনও অভিযোগ নেই। ইনফ্যক্ট আমার সবচেয়ে বড় বন্ধু, প্রিয় বন্ধু হয়ে থাকবে সে। দুজনে আলাদা হওয়ার বিষয়ে আমরা বোঝাপড়া করে ঠিক করেছি একসাথে আর নয়।’



জানা গেছে, মুরাদ-সাবার একমাত্র সন্তান মায়ের সঙ্গেই আছেন। সাবাও থাকছেন তার মায়ের বাসায়। এদিকে এ বিষয়ে মুরাদ পারভেজের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তার মুঠোফোন বন্ধ।

সম্প্রতি নির্মাতা মুরাদ পারভেজ চলচ্চিত্র ‘বৃহন্নলা’ ইস্যুতে গল্প চুরির অভিযোগে যখন সমালোচনার তীরে বিদ্ধ, তখনই বিচ্ছেদের বিষয়টি নিয়ে মিডিয়ায় মুখ খুললেন সাবা। যদিও বিচ্ছেদের পরও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবা তার স্বামী ও সন্তানের সঙ্গে যৌথ ছবি প্রকাশ করছিলেন নিয়মিত। ঘনিষ্ট সূত্র জানায়, মূলত বিচ্ছেদের বিষয়টি গোপন রাখতেই এ কৌশল অবলম্বন করেছেন সাবা।

বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমে সাবা জানান, ব্যক্তিগত জীবনে আমি কী করছি, কী ভাবছি, কোথায় যাচ্ছি, পছন্দ-অপছন্দ এগুলো মানুষকে জানাতে পছন্দ করি না। তবুও বিকৃত হয়ে যাতে নোংরা কাদা ছোড়াছুড়ির সুযোগ বাইরের কেউ না পায়, আমি নিজেই এসব কথা সবাইকে জানানো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.