Sylhet Today 24 PRINT

নিজের গান শুনে কাঁদলেন মমতাজ

বিনোদন ডেস্ক |  ১৮ এপ্রিল, ২০১৬

বড় বিশ্বাস কইরা জায়গা দিলাম রে, আমার বুকেরও উপরে রে, আমি আপন ভাইবা সব দিছি তোমারে, আড়ং ডেইরি চ্যানেল আই বাংলার গানের প্রতিযোগী শারমীনের কন্ঠে নিজের গাওয়া এই গানটি শুনে অতিথি বিচারকের আসন ছেড়ে মঞ্চে ছুটে গিয়ে শারমীনকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে পড়েন ফোক সম্রাজ্ঞী মমতাজ। অনুষ্ঠানের বিশেষ একটি পর্বে মমতাজের সামনে সঙ্গীত পরিবেশন করে তিন পর্বে সরাসরি টিকে থাকা ৯ প্রতিযোগী। তার নিজের গাওয়া গান গুলো প্রতিযোগীদের কণ্ঠে শুনে আবেগ আপ্লুত মমতাজকে চোখের জল মুছতে দেখা যায় বার বার।

বাংলার প্রত্যান্ত অঞ্চলের মাটি ও শেকড়ের সুর নিয়ে আয়োজিত লোক সঙ্গীতে দেশের সবচেয়ে বড় প্রতিযোগীতামূলক রিয়েলিটি শো আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গানে এবার দেখবেন বিশেষ পর্ব- মমতাজ স্পেশাল। এতে মমতাজের সামনেই তার কন্ঠে গাওয়া গান পরিবেশন করবেন ৯ প্রতিযোগী বিল্লাল, সুজিতা, অংকন, রিজভী, শারমীন, ইলমা, আল আমীন, ডালিম ও ঝুমু।
 
প্রধান বিচারক রেজওয়ানা চৌধুরী বন্যা ও আইয়ুব বাচ্ছু। উপস্থিত ছিলেন মেন্টর জার্জ ফুয়াদ নাসের বাবু ,বাপ্পা মজুমদার ও রাহুল আনন্দ। উপস্থাপনায়, অপু মাহফুজ ও সিজিল মির্জা। পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন। প্রকল্প পরিচালক মো: মহিউদ্দিন খান মঈন। প্রতিযোগীতার বিভিন্ন ধাপে কঠিন মুহুর্ত অতিক্রম করে সরাসরি মূল মঞ্চে নিজের অবস্থান ধরে রাখা এই ৯ প্রতিযোগী সুযোগ পেলো মমতাজ স্পেশাল বিশেষ এই পর্বে সঙ্গীত পরিবেশন করার।

২০ তম এই পর্বটি প্রচার হবে সোমবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ও মঙ্গলবার বিকাল ৩টা ২০ মিনিটে চ্যানেল আইতে ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.