Sylhet Today 24 PRINT

নতুন চার ছবিতে তমা মির্জা

বিনোদন ডেস্ক |  ২০ এপ্রিল, ২০১৬

ক্যারিয়ারের পাঁচ বছর অতিক্রান্ত হওয়ার পর নতুন দিনের স্বপ্ন দেখতে শুরু করেছেন তমা মির্জা। বিশেষত ডিজিটাল চলচ্চিত্রের কল্যাণে চলতি বছরের শুরু থেকেই নতুন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার একসঙ্গে নতুন চারটি ছবিতে অভিনয়ের ঘোষণা দিলেন তিনি। ক্রিকেটের ভাষায় যাকে বলা যায় বাউন্ডারি।

তমা মির্জা জানান, সম্প্রতি তিনি চারটি নতুন চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এগুলো হলো শিশির মাহমুদের ‘নব ইতিহাস’, শাহনেওয়াজ কাকলীর ‘শেষ ঘণ্টা’, সমীর সেন গুপ্ত’র ‘ইতি চারুলতা’ এবং মনিরুল ইসলামের পরিচালনায় একটি চলচ্চিত্র। যার নাম এখনও চূড়ান্ত হয়নি।

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তমা মির্জার। তারপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’, কাজী হায়াতের ‘ইভটিজিং’ ও ‘মানিক রতন দুই ভাই’, মমতাজুর রহমান আকবরের ‘ছোট্ট সংসার’, সোহানুর রহমান সোহানের ‘এক মন এক প্রাণ’ ও ‘পালাবার পথ নেই’ এর মতো কয়েকটি চলচ্চিত্রে তার দেখা মিলে। কিন্তু তমার ভাগ্য খারাপই বলতে হয়, কারণ ঢাকাই ছবির নামিদামি নির্মাতাদের সঙ্গে কাজ করেও, নিজের অবস্থানটা খুব একটা শক্ত করতে পারেননি।

উল্লেখ্য, তমা মির্জা সম্প্রতি রয়েল খানের পরিচালনায় ‘গেম রিটার্নস’ ছবিতে কাজ করেছেন। এতে তার বিপরীতে রয়েছেন নিরব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.