Sylhet Today 24 PRINT

প্রভার প্রেমে আবুল হায়াত!

বিনোদন ডেস্ক |  ০৩ মে, ২০১৬

এটিএন বাংলায় মঙ্গলবার রাত ৮টায় প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘দহন’। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, রাইসুল ইসলাম আসাদ, অরুণা বিশ্বাস, কে এস ফিরোজ, নাজনীন চুমকী, প্রভা, ফারহানা মিলি, জিতু আহসান, চাঁদনী, শাহাদাৎ হোসেন, শামীমা তুষ্টি, সমাপ্তি, শ্যামল মাওলা প্রমুখ।

নাটকটির গল্পের কাহিনিতে দেখা যায়, জেলা শহর থেকে প্রায় ১২-১৩ কিলোমিটার দূরে পাড়া গাঁয়ে তাজরিনদের বাড়ি। প্রতিদিন টেম্পুতে করে জেলা শহরের ইউনিভার্সিটিতে যাতায়াত করে সে। গ্রামের বাজারে বাবার মুদি দোকান।

সেই দোকানের আয়ে কোনো ভাবে কেটে যাচ্ছিল তাদের সংসার। সংসারে মানুষ তারা তিনজন। বাবা মা আর সে। তাজরিনের মনে সব সময় ভাবনা একটাই, লেখাপড়া শেষ করে অভাবী বাবা মার সংসারের হাল ধরবে, নিজেরও হবে একটা সুখের সংসার। কিন্তু ভাবনা মতো মানুষের জীবন চলে না। তাজরিনের জীবনে হঠাৎ নেমে আসে বিপর্যয়। হঠাৎ একদিন আবিষ্কৃত হয় নেশায় আক্রান্ত হয়ে দোকান বিক্রি করে দিয়েছে তার বাবা।
দুরারোগ্য ব্যধিতে পড়ে মা শয্যাশায়ী হয়ে পড়েন। মায়ের এমন অবস্থায়ও বাবার নেশা কমে না। নেশার সেই টাকা যোগান দিচ্ছেন সুজাউদ্দৌলা নামের এক বিশিষ্ট ব্যবসায়ী। ষাটোর্ধ সুজাউদ্দৌলার টাকাতেই এখন তাদের সংসার চলছে।

একদিন এই সুজাউদ্দৌলা তাদের বাড়ীতে আসে। আর সেদিনই তাজরিন জানতে পারে বাবা ষাটোর্ধ এই লোকটির সাথেই তার বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন। অথৈ জলে পড়ে যায় তাজরিন। কি করবে এখন সে। এই নাটকে প্রভা অভিনয় করেছেন তাজরিনের চরিত্রে। আবুল হায়াতকে দেখা যাবে সুজাউদ্দৌলার চরিত্রে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.