Sylhet Today 24 PRINT

মৌলভীবাজারের বরের সাথে ঈশিকার বিয়ে : একমাসের মধ্যেই বিচ্ছেদের গুঞ্জন

বিনোদন ডেস্ক |  ০৪ মে, ২০১৬

মিডিয়াকে জানিয়ে বেশ ঘটা করেই গত মাসের ১ এপ্রিল বিয়ে করেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ঈশিকা খান। বর মৌলভীবাজারের স্বনামধন্য ব্যবসায়ী সাকুরা গ্রুপের সিইও কামাল খানের ছেলে লন্ডন প্রবাসী কায়সার খান।

৩ এপ্রিল বিশাল আয়োজনে মিডিয়া তারকাদের উপস্থিতিতে হয়েছিলো বিবাহত্তোর সংবর্ধনা। তবে বিয়ের একমাসের মাথায় মিডিয়াই ঈশিকার ঘরভাঙ্গার খবর প্রকাশ হয়েছে।

গত মঙ্গলবার দেশের প্রথমসারির একটি গণমাধ্যমে ‘ঘর ভাঙছে ঈশিকার’ শিরোনামে খবরটি প্রকাশ হয়। ওই সংবাদে জানানো হয়, বিয়ের কিছুদিন পর থেকেই তারা নাকি একসঙ্গে থাকছেন না।

কারণ তাদের দুজনের মধ্যে বনিবনা হচ্ছে না। শুধু তাই নয়, ঈশিকার স্বামী কায়সারের নাকি এটি দ্বিতীয় বিয়ে। আগের স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে এবং সেই ঘরে একটি সন্তানও আছে যে কিনা কায়সারের সঙ্গে লন্ডনে থাকেন।তবে এমন খবরে বিস্ময় প্রকাশ করে ক্ষোভ জানিয়েছেন এই অভিনেত্রী। অবশ্য বিয়ের পর ঈশিকার ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস ‘ম্যারিড’ দিয়েছিলেন কিন্তু কিছুদিন আগে সে স্ট্যাটাস মুছে দেন তিনি।

মডেল ঈশিকা ওই সংবাদে ক্ষোভ জানিয়ে বিভিন্ন গণমাধ্যমকে বলেছেন, এটা সম্পূর্ণ বানোয়াট খবর। আমি কোথাও এ ধরনের কথা বলিনি। আমার ব্ক্তব্যকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে। এখন পর্যন্ত স্বামীকে নিয়ে খুব সুখে আছি, ভালো আছি। আমার স্বামী কায়ছার খান বর্তমানে ব্যবসায়িক কাজে লন্ডন আছেন। সেজন্যই আমি আমার মায়ের সঙ্গে আছি। এর বেশি কিছু নয়।

ঈশিকা আরো বলেন, আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি হয়নি এবং মতের অমিলও দেখা যায়নি। দয়া করে আমাদের নিয়ে আজেবাজে খবর প্রকাশ করবেন না। এইসব খবর আমার কাজের উপর নেতিবাচক প্রভাব ফেলে।

তবে মিডিয়ার খবর নাকি ঈশাকার কথা কোনটি সত্যি তা অবশ্য সময়ই বলে দিবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.