Sylhet Today 24 PRINT

দল হারায় মাঠেই কোচকে ধমকালেন প্রীতি!

বিনোদন ডেস্ক |  ১৩ মে, ২০১৬

গত ৯মে টানটান উত্তেজনায় ভরপুর ছিল প্রীতি জিনতার দল ‘কিংস ইলিভেন পাঞ্জাব’ ও রয়াল চ্যালেজার্স ব্যাঙ্গালুরুর মধ্যে চলা আইপিএল-এর ম্যাচটি। আর এই ম্যাচে শেষ পর্যন্ত নিজের দল মাত্র এক রানে হেরে যাওয়ায় দলের কোচের প্রতি চরম ক্ষেপেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা! এমনকি এই ম্যাচের পর মাঠের মধ্যেই খেলোয়ারদের সামনে কোচকে ধমকিয়েছেন তিনি, এমন অভিযোগই পাওয়া গেল!

 জানা গেছে, ৯ মে মাঠে গিয়ে নিজের কেনা দল কিংস ইলিভেন পাঞ্জাবের খেলা দেখছিলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সাথে শুরু থেকে শেষ পর্যন্ত ভালোই খেলছিল তার দল। কিন্তু শেষ পর্যন্ত মাত্র এক রানে হেরে যাওয়ার বিষয়টি মানতে পারেননি প্রীতি। এমনিতেই দলের অবস্থা খুব একটা ভালো নয় এবার, তার উপর নিশ্চিত প্রায় জেতা ম্যাচটাও যখন হেরে যেতে দেখেছেন প্রীতি তখন আর নিজেকে সামলাতে পারেননি তিনি।

মুম্বাই মিরর জানিয়েছে, দলের হারের পর নাকি নীচে কোচ সঞ্জয় ব্যাঙ্গারের সঙ্গে গিয়ে দেখাও করেন প্রীতি জিনতা। আর সেখানেই দল এক রানে হেরে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। এমনকি কোচ সঞ্জয়ের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে দল থেকে বাদ দেয়ারও হুমকি দিয়েছেন প্রীতি।  

যদিও রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু’র সঙ্গে হারার পর কোচের সঙ্গে এমন দুর্বব্যহারের অভিযোগ অস্বীকার করেছেন প্রীতি, এমনকি কোচ সঞ্জয়ও এমন ঘটনা হয়নি বলে জানান।  অন্যদিকে প্রীতির দল পাঞ্জাব ১৩ মে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ানসের বিপরীতে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন হল অভিনয়ে নেই প্রীতি জিনতা। ক’দিন আগে আমেরিকার বন্ধু জেনেগুডএনাফের সঙ্গে বিয়ে করে আইপিএল শুরুর আগে আগে ভারতে ফিরেছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.