Sylhet Today 24 PRINT

আমার পূর্বপুরুষ সিলেট অঞ্চলের, সেখানে যেতে চাই : শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক |  ১৫ মে, ২০১৬

শিল্পা শেঠি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। গত শুক্রবার  বসুন্ধরা কনভেনশন সেন্টারের অনুষ্ঠিত 'ফ্যাশন ফর প্যাশন'-এ শো-স্টপার হিসেবে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় এই তারকা। ঢাকা সফর ও অন্যান্য বিষয়ে কথা একটি গণমাধ্যমে কথা বলেন তিনি।

শিল্পা শেঠি বলেন, বাংলাদেশের মানুষের আন্তরিকতা ও ভালোবাসার কথা অনেক শুনেছি। এবার এসে আমি মুগ্ধ। এ দেশে আমার এত ভক্ত আছেন- এখানে না এলে বুঝতে পারতাম না। এ রকম সুন্দর একটি আয়োজনে আমাকে আমন্ত্রণ করার জন্য আয়োজকদের ধন্যবাদ।

এই বলিউড হার্টথ্রুব বলেন, আমার পূর্বপুরুষ ছিলেন সিলেট অঞ্চলের। সে সূত্রে অল্পবিস্তর বাংলা বলার অভ্যাস আছে। তবে বাংলা ভাষা বুঝতে পারি। যেমন ধরেন, 'আমি তোমাকে ভালোবাসি', 'তুমি দেখতে খুব মিষ্টি'- এ কথাগুলো অনায়াসে বলতে পারি। কিন্তু বেশিক্ষণ বাংলা বলতে গেলে নিশ্চিত আটকে যাব।

তিনি বলেন, বাংলাদেশ এখন ফ্যাশন ও র‌্যাম্পে অনেক এগিয়ে গেছে। 'ফ্যাশন ফর প্যাশন' অনুষ্ঠানে অংশ নিয়ে আমি মুগ্ধ। সবার আউটলুকিং, স্টাইল ও চিন্তাধারা আন্তর্জাতিক মান ধরে রাখার মতো। এ ফ্যাশন শোতে বাংলাদেশের যারা অংশগ্রহণ করেছেন, সবাই খুব মেধাবী। সবচেয়ে ভালো লাগার বিষয় ছিল দর্শকের উচ্ছ্বাস। তাদের অংশগ্রহণ ভালো ছিল।

সিলেটে আসার ইচ্ছে আছে জানিয়ে শিল্পা বলেন, পূর্বপুরুষের ভিটায় ঘুরতে যাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু এবার সময় হবে না। দুবাই থেকে একটা অনুষ্ঠান শেষ করে ঢাকায় এলাম। এখান থেকে ছুটতে হবে মুম্বাই। ঢাকায় নামার পর থেকেই বৃষ্টি শুরু হলো। অনেক দিন পর প্রাণভরে বৃষ্টি উপভোগ করলাম। এটা স্বীকার করতেই হবে যে, এদেশের বৃষ্টি খুব স্নিগ্ধ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিয়ের পর কাজ কমিয়ে দিয়েছি। এখন ব্যবসা, ইয়োগা আর নাচের চর্চা করে দিন কাটে। মাঝেমধ্যে চিত্রনাট্য পছন্দ হলে কাজ করি। তবে বাংলাদেশের ছবিতে অভিনয়ের যদি প্রস্তাব যদি পাই সময় ও সুযোগ পেলে ভেবে দেখা যাবে।

সূত্র : সমকাল

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.