Sylhet Today 24 PRINT

স্বামী অপুকে নিয়ে মিডিয়ার সামনে মাহি, দোয়া চাইলেন সকলের

বিনোদন ডেস্ক |  ২৬ মে, ২০১৬

নির্দিষ্ট সময়ের ঠিক এক ঘন্টা বিলম্বে হলেও ঢাকাই ছবির শেষ সফল নায়িকা মাহি এলেন নির্দিষ্ট গন্তব্যে। একেবারে অন্য সাজে। অন্য আবহে। ৮টা ২৫ মিনিটের দিকে কালো রঙা গাড়ি থেকে নামলেন টকটকা লাল জমিনে সোনালি পাড়ের শাড়ি পরে; একেবারে নববধূর সাজেই। রেস্টুরেন্টে সাউন্ড সিস্টেমে তখন বাজছিল বিখ্যাত বিসমিল্লাহ খাঁর সানাই।

সিলেটের পাত্র অপুর সঙ্গে হঠাৎ বিয়ের খবরে গেল ২৪ ঘন্টা মাহি ছিলেন বিনোদন মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই আলোচনায় ইতি টানতেই বুধবার সন্ধ্যায় মিডিয়াকে ডাকলেন উত্তরার ভিনিভিডিভিসি রেস্টুরেন্ট-এ।

রেস্টুরেন্টে ঢুকেই নির্দিষ্ট আসন অলঙ্কৃত করলেন ঢাকাই ছবির এই নায়িকা। তখনও এসে পৌঁছাননি বর পারভেজ মাহমুদ অপু। খবর মিলেছে তিনি জ্যামে আটকে আছেন। ততক্ষণ আর তর সইছিলো না ফটো সাংবাদিকদের। তাই শুরু হলো ক্যামেরা-ফ্ল্যাশের ঝলকানি।

কিন্তু এখানেই যত বিপত্তি বাধালেন মাহি। কিছুতেই মাথা তুলছেন না উপরে। তাকাচ্ছেন না ক্যামেরার লেন্স-এ! বলছেন, তিনি লজ্জা পাচ্ছেন তাকাতে! অনেক অনুরোধের পর যাও একটু চোখ মেলে তাকালেন, পলকেই চোখে-মুখে লজ্জার লাল আভা ছড়িয়ে মাথা নিচু করে ফেললেন ঢালিউডের এই ‘অগ্নি কন্যা’।

রাত ৮টা ৪৫ এর দিকে হাজির হলেন বর পারভেজ মাহমুদ অপু। শুরু হলো মাহি-অপুকে নিয়ে ফটোসেশন আর প্রশ্ন-উত্তরের পালা।

প্রশ্ন-উত্তর পর্বে অনেক কথাই বললেন মাহি। জানালেন তার সংসার ও সিনেমা পরিকল্পনার কথা। তবে তার আগে স্পষ্ট করলেন তার বিয়ে কেন্দ্রিক ধূম্রজাল বিষয়ে। তিনি স্পষ্ট ভাষায় জানান, ‘আমাদের গায়ে হলুদ হয়েছে মঙ্গলবার রাতে উত্তরার নিজ বাসায়। একই বাসায় আজ (বুধবার) দুপুরে আমাদের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়। ফলে এ নিয়ে আর কারও কনফিউশন রাখা উচিত হবে না। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.