Sylhet Today 24 PRINT

‘৪ লাখ টাকা কাবিনে বিয়ে হয় মাহি-শাওনের’

বিনোদন ডেস্ক |  ০২ জুন, ২০১৬

৪ লাখ টাকা কাবিনে মাহি ও শাওনের বিয়ে হয় বলে আদালতকে জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওনের আইনজীবী।

মানহানির মামলায় দু’দিন রিমান্ড শেষে শাওনকে মঙ্গলবার আদালতে হাজির করা হলে আরও ৭ দিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা।

আদালতে শাওনের পক্ষে জামিনের আবেদন করেন অ্যাডভোকেট বেলাল হোসেন। এ সময় মাহির সঙ্গে শাওনের বিয়ে হয়েছে দাবি করে আদালতে কাবিননামা দাখিল করেন তিনি।

বিয়ের কাবিননামা আদালতে দাখিল করে অ্যাডভোকেট বেলাল হোসেন বলেন, ২০১৫ সালের ১৫ মে পারিবারিকভাবে ৪ লাখ টাকা কাবিনে মাহি ও শাওনের বিয়ে হয়। বাড্ডার একটি কাজী অফিসে তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। এই বিয়ে বলবৎ অবস্থাতেই মাহি অন্য একজনকে বিয়ে করেছেন। সুতরাং শাওন কখনই মাহিকে অবৈধভাবে স্ত্রী দাবি করেননি। এ পর্যায়ে বিচারক মাজহারুল ইসলাম রিমান্ড ও জামিন আবেদন গ্রহণ না করে শাওনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করার দু’দিন পর গত ২৭ মে উত্তরা থানায় ‘বন্ধু’ শাওনের বিরুদ্ধে মামলাটি করেন মাহি। এরপর শাওনকে গ্রেফতার করে পুলিশ। শাওন রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। মামলায় শাওনের বন্ধু হাসান, আল আমিন, খাদেমুল ও খালাতো ভাই রেজওয়ানকেও আসামি করা হয়েছে।

মাহি চলচ্চিত্র জগতে মাহিয়া মাহি নামে পরিচিত হলেও তার আসল নাম শারমিন আক্তার নীপা। মামলায় তিনি অভিযোগ করেন, নতুন বিবাহিত সম্পর্ক ভেঙে দিতে উদ্দেশ্যমূলকভাবে বন্ধু শাওন ও তার কয়েকজন সঙ্গী ফেসবুকসহ বিভিন্ন নিউজ পোর্টালে তাদের কিছু অন্তরঙ্গ ছবি ছেড়ে দেয়।

এর আগে পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে শাওন দাবি করেছেন, স্কুলজীবন থেকেই মাহির সঙ্গে তার পরিচয়। উত্তরায় একই স্কুলে তারা লেখাপড়া করেছেন। বন্ধুত্ব ধরে এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং পরে তা বিয়েতেও রূপ নেয়। এ ছাড়াও মাহির আগে আরও একটি বিয়ে হয়েছিল। তা জানার পরও তিনি তাকে বিয়ে করেন।

বিষয়টি নিয়ে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের এডিসি ছানোয়ার হোসেন বলেন, ‘আসামি তার অপরাধের কথা স্বীকার করেছেন। তাদের বিয়ে হয়েছে কি-না, তা পুলিশের জানার বিষয় নয়। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদীর অনুমতি ছাড়াই ব্যক্তিগত ছবি দিয়ে প্রচার চালানো অপরাধ। ফলে সুনির্দিষ্টভাবে মামলাও হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করা হচ্ছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.