Sylhet Today 24 PRINT

অপুর বিরুদ্ধে আদালতে যাবেন প্রযোজকরা

বিনোদন ডেস্ক |  ১০ জুন, ২০১৬

অনেকদিন ধরেই চলচ্চিত্র অঙ্গন থেকে উধাও অপু বিশ্বাস। চুক্তি হওয়া ছবিগুলোর কাজও ছেড়ে দিয়েছেন। আর যেসব ছবির শুটিং বাকি, সেগুলোর পরিচালকদের সঙ্গেও কোনো রকম যোগাযোগ করছেন না তিনি। তাই কোটি কোটি টাকার লোকসানের মুখে পড়তে হচ্ছে প্রযোজকদের।

ক্ষতির মুখোমুখি প্রযোজক-পরিচালরকরা তাই হন্যে হয়ে খুঁজছেন অপুকে। কিন্তু এখনো পাননি তার কোনো হদিস। তাই এবার কঠোর হবার চিন্তা করছেন তারা।

যদি শেষ পর্যন্ত অপুকে না পাওয়া যায় তাহলে অনেক টাকার ক্ষতি হবে প্রযোজকদের। আর এমন অভিযোগ যদি প্রমাণিত হয় তাহলে প্রযোজক ও পরিচালক সমিতির পক্ষ থেকে নায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আইনিভাবে যা যা করা যায় তারা তখন তাই করবেন। শুধুমাত্র একজন নায়িকার জন্য প্রযোজকরা ধ্বংস হতে চান না।

এদিকে গতকাল কিছু গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, শুধু নায়িকা অপু নয়; সেই সঙ্গে তার নামে নিকেতনে অবস্থিত ব্যায়ামাগারটিও উধাও হয়ে গেছে। কোনো ধরনের ঘোষণা ছাড়াই গত মে মাসে অপু বন্ধ করে দিয়েছেন সেই ব্যায়ামাগার। এর আগে পরিশোধ করে দিয়েছেন কর্মচারীদের সমস্ত পাওনা।

এর আগে গতমাসে সবকিছু চূড়ান্ত হয়ে যাওয়া বিগ বাজেটের ‘বসগিরি’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন নায়িকা অপু বিশ্বাস। কারণ হিসেবে অপু ফিটনেস জটিলতার কথা বলেছেন।

এছাড়া অপুর অনুপস্থিতির কারণে বর্তমানে বন্ধ রয়েছে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবির শুটিং। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাংকুজামাই’, কামাল কায়সার পরিচালিত ‘মা’সহ কয়েকটি ছবির শেষ পর্যায়ের কাজও আটকে রয়েছে।

এই মুহূর্তে অপু দেশে আছেন, না দেশের বাইরে, তাও কেউ নিশ্চিত করে বলতে পারছেন না। নিরুপায় হয়ে তাই শেষ পর্যন্ত হয়তো আদালতের দ্বারস্থ হতে হবে ক্ষতিগ্রস্ত প্রযোজক-পরিচালকদের। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.