Sylhet Today 24 PRINT

পরিচালকের আপত্তিকর নির্দেশের প্রতিবাদে সিনেমা ছাড়লেন নায়িকা

বিনোদন ডেস্ক |  ১৪ জুন, ২০১৬

ছবিতে তখন উত্তেজক একটি দৃশ্যের শ্যুটিং চলছে। দৃশ্যে দেখানো হচ্ছে নায়িকাকে জোর করে খাটে এনে ফেললেন নায়ক। কিন্তু পরিচালক ফার্স্ট টেকে খুশি হলেন না। জোরে চেঁচিয়ে পরিচালক নায়িকাকে আপত্তিকর একটি শ্যুট দিতে বললেন।

ব্যস, তাতে চটে গেলেন নায়িকা। বললেন, 'এটা একজন নারীকে অপমান করা।'

ওই নায়িকা হলেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। ছবির নাম 'বাবুমশাই বন্দুকবাজ'। পরিচালক কুশন নন্দী। নায়ক নওয়াজউদ্দিন সিদ্দিকি।

পরিচালকের ওপর রেগে গিয়ে চিত্রাঙ্গদা বলেন, কী করে আপনি চেঁচিয়ে সবার সামনে এই কথাটা বলতে পারলেন! কুশন জবাবে বলেন, ঠিক আছে ভিতরে এসো বলছি। চিত্রাঙ্গদা কথাটা শুনে আরও রেগে যান। এরপর ছবির নায়িকা বলেন, "সবাই তো শুনেই নিয়েছে। নিজেকে তুমি কী ভাবো কুশন?"

এই ঘটনার পরই সেট ছেড়ে চলে যান চিত্রাঙ্গদা। পরে বন্ধু তথা ছবির নায়ক নওয়াজকে ফোন করে চিত্রাঙ্গদা জানিয়ে দেন, তিনি আর এই ছবিতে অভিনয় করবেন না।

চিত্রাঙ্গদার জায়গায় এই চরিত্রের জন্য সাওয়ারা ভাস্করকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু 'রঞ্ঝনা', 'তন্নু উইডস মন্নু'-র মত সিনেমায় অভিনয় করা সাওয়ারা এই ছবিতে অভিনয়ের প্রস্তাব খারিজ করে দেন।

এই অ্যাকশন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন প্রসেনজিত্‍ চ্যাটার্জি, টোটা রায় চৌধুরী, রূপা গাঙ্গুলিরাও।

তবে কুশন নন্দী চিত্রাঙ্গদা সিংকে মিথ্যেবাদী বলে অভিযুক্ত করেছেন। তার পাল্টা অভিযোগ, ‘প্রথম থেকেই চিত্রাঙ্গদা সিং চিত্রনাট্য অনুযায়ী কাজ করতে চাইছিলেন না, নিজের মতো করে চিত্রনাট্যে বদল করে আসছিলেন। এমনকি, ছবির একটা গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন।' সূত্র: জিনিউজ ও এবেলা 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.