Sylhet Today 24 PRINT

ঈদ নাটকে ব্যস্ততা অভিনেত্রী বাঁধনের

বিনোদন ডেস্ক |  ১৮ জুন, ২০১৬

অভিনেত্রী বাঁধন অনেক দিন ধরেই শুধু ধারাবাহিকে কাজ করছেন । তিনি এবারের ঈদে এক ঘণ্টার নাটকে ফিরছেন। ঈদে বেশ কয়েকটি নাটক দেখা যাবে তাকে। ঈদের নাটকগুলোর মধ্যে আছে আমিরুল ইসলাম অরুণের রচনা ও পরিচালনায় 'চক্রজাল'। এতে মীর সাব্বিরের বিপরীতে অভিনয় করছেন বাঁধন। তাদের সঙ্গে আরও আছে শশী। নাটকে বাঁধনকে মীর সাব্বিরের স্ত্রীর চরিত্রে দেখা যাবে।

এ ছাড়া অঞ্জন আইচের 'বিপিএল-বিবাহ প্রিমিয়ার লীগ' শিরোনামে আরেকটি ঈদের নাটকে অভিনয় করেছেন বাঁধন। এতে বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন মাজনুন মিজান, শাহেদ শরীফ ও টুটুল, রিমি করিম, শামীমা নাজনীন, সোমা, আদিবাসহ আরও অনেকে।

উল্লেখ্য, ঈদ উপলক্ষে প্রচার চলতি অনুষ্ঠান 'আজকের অনন্যা'র বিশেষ পর্বের শুটিং শেষ করেছেন তিনি। ঈদের ব্যস্ততার পাশাপাশি বর্তমানে 'তীরন্দাজ', 'সহযাত্রী', 'ডিবি', 'মেঘের পরে মেঘ', 'নীল নির্বাসন', 'এই কূলে আমি আর ওই কূলে তুমি', 'রূপকথার মা' সহ বেশ কিছু ধারাবাহিক নাটকের কাজ করছেন বাঁধন। অবশ্য এর মধ্যে নাটকগুলোর শুটিংয়ের কাজ প্রায় শেষ করেছেন এ অভিনেত্রী। দুই একটির শেষ লটের কাজ বাকি আছে। এদিকে এসব নাটক ছাড়াও তার অভিনীত 'মেঘে ঢাকা শহর' নামের একটি ধারাবাহিক নাটক প্রচারের অপেক্ষায় রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.