Sylhet Today 24 PRINT

অভিনয় করতে হলে প্রেম করা যাবে না!

বিনোদন ডেস্ক |  ১৮ জুন, ২০১৬

অভিনয় করতে চাইলে প্রেম করা যাবে না! শিল্পীদের এমন অদ্ভুত শর্ত দিয়েছে ভারতীয় টিভি সিরিয়ালের প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি টেলিফিল্মস।

জানা গেছে, সিরিয়াল প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি টেলিফিল্মস তাদের নতুন ডেইলি সোপের অভিনয়শিল্পীদের এক অভিনব চুক্তিপত্রে স্বাক্ষর করিয়েছে। চুক্তিপত্রে শর্ত দেওয়া হয়েছে, এই সিরিয়ালের শিল্পীরা তাঁদের সহশিল্পীদের সঙ্গে প্রেম করতে পারবেন না!

সেই শর্ত মেনেই শিল্পীরা কাজ করছেন বালাজির নতুন ডেইলি সোপ 'রিশতো কা সওদাগর-বাজিগর'-এ। এ সপ্তাহেই একটি ভারতীয় চ্যানেলে শুরু হচ্ছে এটি। মূল চরিত্রে অভিনয় করছেন 'টারজান' ছবি খ্যাত অভিনেতা বৎসল শেঠ ও 'দৃশ্যম' ছবিতে অভিনয় করা ঈশিতা দত্ত। তাঁরা দুজনসহ এই সিরিয়ালের সব শিল্পীকে 'নো ডেটিং ক্লজ'যুক্ত চুক্তিপত্রে স্বাক্ষর করতে হয়েছে। এরপরই সুযোগ মিলেছে অভিনয়ের।

ঈশিতা শর্তটিকে সহজভাবেই নিয়েছেন, তবে বৎসল বেশ দ্বিধাদ্বন্দ্বে ভুগে সিদ্ধান্ত নিয়েছেন। প্রেমে নিষেধাজ্ঞার এই শর্ত এরই মধ্যে ভারতে বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। ছোটপর্দার শিল্পীদের মধ্যে এ নিয়ে শুরু হয়েছে তর্ক-বিতর্ক।

নতুন এই শর্ত নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হয়েছে, শিল্পীদের পেশাগত দায়বদ্ধতা ও টিভি সিরিয়ালের সাফল্য নিশ্চিত করতেই এই শর্ত। অতীতের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়েই তারা এই পদক্ষেপ নিয়েছেন। সূত্র : হিন্দুস্তান টাইমস

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.