Sylhet Today 24 PRINT

‘ঘাড়ত্যাড়া’ জাহিদ হাসান

বিনোদন ডেস্ক |  ২০ জুন, ২০১৬

না, বাস্তবে নয়। এবার নাটকে ঘাড়ত্যাড়া হলেন জাহিদ হাসান।

মাছরাঙা টেলিভিশনের এবারের ঈদ আয়োজনে থাকছে ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ঘাড়ত্যাড়া মজনু’। ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

নাটকটিতে মজনু চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। বরাবরের মতো এখানেও তার অনবদ্য অভিনয়ে দর্শক মুগ্ধ হবেন বলে জানালেন নাটকটির পরিচালক রুমান রুনি। লিটু সাখাওয়াতের রচনায় এ নাটকে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা, মিলন ভট্টসহ আরও অনেকে।

নাটকের গল্প সম্পর্কে জানা যায়, মজনুর প্রধান সমস্যা হলো সে প্রচন্ড রাগী। কথায় কথায় রেগে যায়। মা-বাবা, ভাই- বোন, প্রতিবেশি সবাই তাকে এই রগচটা স্বভাবের জন্য ভয় পায়। এই কারণে সবাই তাকে ঘাড়ত্যাড়া মজনু নামে ডাকে।

একদিন ভোর বেলা ঘুম থেকে উঠে মজনু দেখে, সত্যি সত্যি তার ঘাড়টা বাকা হয়ে গেছে। পীর ফকির দেখিয়েও প্রতিকার পায় না সে। লজ্জায় সে রাস্তায় বের হতে পারে না। নিরুপায় হয়ে বোরকা পরে বের হয়। বাবা চিন্তা করে ছেলের একটা বিয়ে দিতে পারলে হয়ত ওর এই সমস্যার সমাধান হবে।

সে লক্ষ্যে শুরু হয় মেয়ে দেখা। মেয়ের বাড়ি থেকে লোকজন আসে মজনুকে দেখতে। কিন্তু সবাই ভয়ে থাকেন ঘাড়ত্যাড়া মজনুর কাছে কেউ কী আসলে মেয়ে বিয়ে দেবে? আর কোনোদিনই কী সোজা হবে মজনুর ঘাড়? 

প্রশ্নের জবাব জানতে অপেক্ষা ঈদ পর্যন্ত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.