Sylhet Today 24 PRINT

স্বামীকে ছাড়াই মাহির এবারের ঈদ

বিনোদন ডেস্ক |  ২৯ জুন, ২০১৬

এবারের ঈদটি স্বামীর সঙ্গে করা হচ্ছে না চিত্রনায়িকা মাহিয়া মাহির। মাহি ঢাকায় এবং স্বামী অপুর সিলেটে ঈদ করার কথা রয়েছে। বিয়ের পর মাহি সিলেটের শ্বশুরবাড়ি থেকে ঘুরে গেছেন। ছবির কাজে এখন খুবই ব্যস্ত তিনি। মাঝে মধ্যে মাহি স্বামীকে নিয়ে শুটিংয়েও যাচ্ছেন। তার উপর ঈদের বিভিন্ন টিভি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা।

এ বিষয়ে মাহি বলেন, এবারে ঈদটা আমি আমার মা-বাবার সঙ্গেই করব। এই ঈদ আমার জন্য একটু অন্য রকম, আমি শেষবারের মতো মা-বাবার সঙ্গে ঈদ করছি। কিছুদিন পর আমি শ্বশুরবাড়িতে চলে যাব। ঈদের পর সবার দোয়া নিতে আমি শ্বশুরবাড়ি যাব। অপু এ বছর ঈদ করবে সিলেটে। তবে কোরবানির ঈদ থেকে আমরা একসঙ্গে ঈদ করব।

ছোটবেলার ঈদ নিয়ে মাহি বলেন, ‘আমি ছোটবেলা থেকেই দুষ্টু ছিলাম। ছোটবেলায় একা কোথাও বেরোতে দিত না। এমনকি স্কুলেও আম্মু আমাকে নিয়ে যেত। সব সময়ই চেষ্টা থাকত, কখন একা বাসা থেকে বেরিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া যায়। অনেক চেষ্টা করে যদি আমি বেরোতে পারতাম, সেটাই আমার ঈদ হতো। জামা-কাপড় নিয়ে আমার কোনো বাড়তি আগ্রহ ছিল না। বাবা-মা, দাদা-নানা সবার কাছ থেকেই গিফট চলে আসত’।

পুরোনো দিনের কথা মনে করে একটু আফসোসও করলেন মাহি, ‘এখন আর ঈদের সেই মজাগুলো পাই না। সেভাবে যেখানে-সেখানে যেতে পারি না। এখন এক জায়গায় কিছুক্ষণ দাঁড়ালেই লোকজন জড়ো হয়ে যায়। নায়িকার সঙ্গে সেলফি তুলতে চায়। চাইলেও তো এখন আর নিজের ইচ্ছামতো ঘুরতে পারি না। এটা অনেক বেশি মিস করি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.