Sylhet Today 24 PRINT

তুষারের সাথে ৩/৪ বছর ধরে আমার সম্পর্ক নেই : মডেল নায়লা নাঈম

সিলেটটুডে ডেস্ক |  ০৮ জুলাই, ২০১৬

গুলশান হামলার ছয় দিন পরই বাংলাদেশে আবার হামলার হুমকি দিয়ে তিন বাংলাদেশি তরুণ একটি ভিডিও প্রকাশ করেন। গেল বুধবার বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী প্রতিষ্ঠান সাইট ইন্টেলিজেন্স দাবি করেছে, তিন তরুণের ওই ভিডিওবার্তা জঙ্গি সংগঠন আইএসের। সেই তিন তরুণের মধ্যে একজন জন আরাফাত ওরফে তুষার।

ভিডিওবার্তাটি প্রকাশের পর বেশ কিছু গণমাধ্যম প্রকাশ করেছে, মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী ছিলেন এই তুষার। পেশায় তুষার দন্ত চিকিৎসক ছিলেন বলেও জানায় বেশ কিছু গণমাধ্যম।

বিষয়টি নিয়ে নায়লা নাঈম বলেন, ‘আসলে সে আমার ডেন্টাল কলেজের ক্লাসমেট ছিল এবং আমরা অনেক কাছের বন্ধু ছিলাম। গ্র্যাজুয়েশন শেষ হয়ে যাওয়ার পরও আমাদের দুজনের যোগাযোগ হতো। কিন্তু আমাদের গত তিন-চার বছর ধরে কোনো ধরনের যোগাযোগ ও সম্পর্ক ছিল না। সে এখন কী করছে, এ বিষয়ে আমার বিন্দুমাত্র ধারণা নেই। মিডিয়া একটা ইস্যু খুঁজে পেয়েছে এবং কিছু লোক ঘটনার থেকে অতিরিক্ত কিছু বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করতে চাইছে।’

এদিকে, তিন তরুণ ভিডিওবার্তার মাধ্যমে গুলশানে স্প্যানিশ রেস্তোরাঁ হলি আর্টিজানে হামলাকারীদের প্রশংসা করেন এবং বাংলাদেশে আরো হামলার হুমকি দেন।

সূত্র : এনটিভি অনলাইন

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.