Sylhet Today 24 PRINT

হিন্দি ‘কাবালি’তে রজনীকান্তের ভূমিকায় অমিতাভ

বিনোদন ডেস্ক |  ২৫ জুলাই, ২০১৬

দক্ষিণ ভারত এখন রজনীকান্তের ‘কাবালি’ জ্বরে কাঁপছে। গত শুক্রবার (২২ জুলাই) মুক্তি পাওয়া ছবিটির ব্যাপক সাফল্যের পর কাবালি’র হিন্দি সংস্করণ নির্মাণের বিষয়টি আলোচনায় ওঠে এসেছে। জানা গেছে, কাবালির বলিউড সংস্করণে রজনীকান্তের ভূমিকায় অভিনয় করতে পারেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন।

২২ জুলাই ‘কাবালি’ ভারত, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও মালয়েশিয়ার ১২ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তেলেগু, হিন্দি, মালায়ালাম ও মালয় ভাষায় ছবিটি ভাষান্তরিত করা হয়েছে। অবশ্য দর্শকরা ছবিটি তামিল ভাষাতে দেখতেই পছন্দ করছেন। হিন্দি ডাবিংটা দর্শকদের খুব একটা পছন্দ হচ্ছে না। ফলে হিন্দি ভাষাভাষী দর্শকদের কথা চিন্তা করে কাবালি’র নির্মাতারা ছবিটির হিন্দি সংস্করণ নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন। আর এতে সুপারস্টার রজনীকান্তের কাবালিস্বরাণ চরিত্রে অভিনয় করবেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

হিন্দুস্তান টাইমসকে সূত্রে জানা গেছে, কাবালি’র রিমেক সংস্করণে অভিনয় করবেন অমিতাভ। কারণ, রজনীকান্তের তামিল ছবিটি হিন্দিতে ভাষান্তরিত করার পর খুব ভালো যাচ্ছে না। ছবিটি সংস্কৃতির সঙ্গে সরাসরি জড়িত। এর শুটিং হয়েছে মালয়েশিয়ায় তামিল সম্প্রদায়ের মধ্যে। ছবির কাহিনি, সংস্কৃতি, সংলাপ সব তামিল সম্প্রদায়ে বেশ পরিচিত।

রজনীকান্ত ও বিগ বি এর আগে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে আন্ধা কানুন (১৯৮৩), গ্রেফতার (১৯৮৫) ও হাম (১৯৯১)। তাঁদের পরস্পরের প্রতি ব্যাপক শ্রদ্ধাও রয়েছে। অমিতাভ অভিনীত বেশ কয়েকটি হিন্দি ছবির তামিল সংস্করণে অভিনয় করেছেন রজনীকান্তও। অমিতাভ নিজেকে রজনীকান্তের স্বঘোষিত ভক্ত হিসেবে উপস্থাপন করেন সব সময়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.