Sylhet Today 24 PRINT

বন্ধ হচ্ছে না ‘ভুতু’

বিনোদন ডেস্ক |  ২৯ জুলাই, ২০১৬

প্রচার বন্ধ হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছিল ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’, 'পটলকুমার' সহ আরও কয়েকটি সিরিয়ালের। তবে আপাতত তা বন্ধ হচ্ছে না বলে জানা গেছে।

পশ্চিমবঙ্গ সরকারের হস্তক্ষেপে প্রযোজক এবং কলাকুশলীরা শুটিং চালু রাখতে একমত হয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

অ্যাসিস্ট্যান্ট প্রোডাকশন ম্যানেজারদের ওভারটাইম না দেওয়া নিয়ে শুরু হয়েছিল দুই পক্ষের সংঘাত। কলাকুশলীদের সংগঠন ফেডারেশন অব সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়ার দাবি, ১০ ঘণ্টা কাজের পরে এই ওভারটাইম দিতে হবে বলে আগেই চুক্তি হয়েছিল। কিন্তু প্রযোজকরা তা মানছেন না। এর জেরে দুই সপ্তাহ আগে তারা কাজ বন্ধ করে দেন। প্রযোজকদের সংগঠনের পক্ষ থেকেও বন্ধ রাখা হয় শুটিং। এমতাবস্থায় পশ্চিমবঙ্গ সরকার বিষয়টি মিটিয়ে ফেলতে উদ্যোগী হয়।

জানা গেছে, পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস, তথ্য-সংস্কৃতি প্রতিমন্ত্রী ইন্দ্রনীল সেন এবং শাসক দল তৃণমূলের ঘনিষ্ঠ প্রযোজক শ্রীকান্ত মোহতাকে নিয়ে একটি কমিটি গঠন করে দেওয়া হয়েছে। তারা সিরিয়ালগুলোর কলাকুশলী ও প্রয়োজকদের সঙ্গে কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা করবেন।

সরকারি আশ্বাসে দু’পক্ষ আলোচনা চলাকালীন সময়ে শ্যুটিং চালু রাখতে রাজি হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.