Sylhet Today 24 PRINT

পরীর ‘রক্ত’ মুক্তি পাচ্ছে না আসছে ঈদে

বিনোদন ডেস্ক |  ০৮ আগস্ট, ২০১৬

সময়মতো শুটিং শেষ করতে না পারায় আসছে ঈদে মুক্তি পাচ্ছে না পরী মণি অভিনীত চলচ্চিত্র ‘রক্ত’। ছবিটি মুক্তি দেওয়া যাচ্ছে না বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত  ‘রক্ত’ ছবিটির একটি ট্রেলার ও একটি গান এরই মধ্যে ছাড়া হয়েছিল ইউটিউবে।

ছবি মুক্তি না দেওয়ার বিষয়টি গতকাল রোববার জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে জানানো হয়। সেখানে বলা হয়, “আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে এই ঈদে আমরা ‘রক্ত’ সিনেমাটি মুক্তি দিতে পারছি না। কারণ, এখনো অনেক শুটিং বাকি আছে। বিভিন্ন কারণে আমরা অনেক দিন শুটিং করতে পারিনি।”

স্ট্যাটাসে ‘রক্ত’ ছবির ‘ডানাকাটা পরী’ গানটি নিয়েও প্রশংসা করা হয়। এতে বলা হয়, “রক্ত সিনেমার ‘পরী’ গানটি আরেকটা নতুন রেকর্ড করল। এই গান ইউটিউবে ২৪ ঘণ্টায় ৩৪০,০০০ বার veiws হয়েছে, যা শিকারির ‘আর কোনো কথা’, বাদশার ‘ধেত্তিরিকি’ বা অগ্নি ২’-এর ‘ম্যাজিক মামুনি’ থেকে বেশি। ‘রক্ত’ সিনেমার বাজেট ‘শিকারি’ এবং ‘অগ্নি’ থেকে বেশি। আর পরিচালক সুমন সিনেমাটা বানিয়েছেও খুব ভালো। কক্সবাজারে এক গানে ১০০ ব্যাক ডান্সের ছেলেমেয়ে ছিল, ছিল বিশাল অ্যারেঞ্জমেন্ট। এতে ব্যয় হয়েছিল ২০ লাখ টাকা, গান করেছিল স্যাভি, কোরিওগ্রাফ করেছেন বাবা যাদব।”

ছবিটি প্রসঙ্গে অফিশিয়াল পেজ থেকে বলা হয়, ‘সিনেমাটিতে আছে দুর্দান্ত অ্যাকশন, সেন্টিমেন্ট এবং দুর্দান্ত এক গল্প।’ ‘রক্ত’ ছবিতে অভিনয় করেছেন পরী মণি ও নবাগত রিক্ত। এ ছাড়া আরো আছেন ফেরদৌস, অমিত হাসান, আশিস বিদ্যার্থী। দুটি ছবিই যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজ।

 ‘রক্ত’ মুক্তি না পেলেও ঈদে ঠিকই ছবি মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। স্ট্যাটাসে তাঁরা জানান, এই ঈদে ‘প্রেম কি বুঝিনি’ মুক্তি দেওয়া হবে, যেটার ৮০ ভাগ শুটিং হয়েছে লন্ডনে। এতে অভিনয় করেছেন ওম ও শুভশ্রী। কিছুদিনের মধ্যেই ছবিটি বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা দেওয়ার কথা জানানো হয় ওই স্ট্যাটাসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.