Sylhet Today 24 PRINT

যেভাবে চলচ্চিত্রের নায়িকা হয়ে উঠলেন মাহি

বিনোদন ডেস্ক |  ১১ আগস্ট, ২০১৬

মাহি এখন চলচ্চিত্রের অন্যতম শীর্ষ জনপ্রিয় নায়িকা। নিজের প্রথম চলচ্চিত্র ঢালিউডের ব্যবসা সফল ছবির তালিকায় স্থান করে নেয়। এরপর আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

অথচ মাহির চলচ্চিত্রের নায়িকা হয়ে ওঠার পেছনের গল্পই ছিল অন্যরকম। তিনি কখনো ভাবেন নি অভিনেত্রী মাহি হবেন।

শুরুটা ছিল একটা টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করে। সেটা ২০১০ সালের ঘটনা। মাহির মাথায় চেপে বসে মডেল হওয়ার বাসনা। মাকে জানান নিজের ইচ্ছার কথা। মা কিছুটা দ্বিধাগ্রস্ত দেখে মাহি বলেন, ‘আম্মু, মাত্র একটা বিজ্ঞাপন করতে চাই, আমার ইচ্ছা টেলিভিশনের পর্দায় নিজেকে দেখার।’

মেয়ের ইচ্ছা মেনে নেন মা। কিন্তু মাহির বাবা কি রাজি হবেন? এই দুশ্চিন্তা পেয়ে বসে মাহি ও তাঁর মাকে।

কিন্তু মাহির ইচ্ছা বাস্তবে রূপ না পাওয়া পর্যন্ত যেন শান্তি নেই! মাহি দুরন্ত ও মেধাবী। যেটা চান সেটা করেই ছাড়েন। গান শেখার ইচ্ছা হলো ছেলেবেলায়, দ্রুত শিখে ফেললেন। নাচ শেখার ইচ্ছা, তাও দ্রুত শিখে ফেলেন। অভিনয়ও আয়ত্ত করেন হাই স্কুলে পড়ার সময়। এসব কারণে মাহির আত্মবিশ্বাস ছিল, তিনি পারবেন।

নিজের কিছু ছবি নিয়ে বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থায় জমা দিলেন। তখন জাজ মাল্টিমিডিয়াকেও তাঁরা বিজ্ঞাপনী সংস্থা মনে করতেন। সেখানেও ছবি জমা দিলেন। এর পর অপেক্ষা ডাক আসার।

বেশি দিন অপেক্ষা করতে হয়নি তাঁকে। জাজ মাল্টিমিডিয়া থেকে মাহিকে ডাকা হয়। কিন্তু কে জানত তাঁর প্রত্যাশা সীমানা ছাড়িয়ে যাবে জাজের প্রস্তাবে! তারা মাহিকে নিয়ে বিজ্ঞাপন নয়, একটি বিগ বাজেটের সিনেমা করতে চায়! তাঁর বিপরীতেও মাহির মতো নতুন মুখ।

প্রথমবারেই সিনেমায় অভিনয়! বিশ্বাসই হচ্ছিল না মাহির। সেদিন রাতে বাসায় এসে আর ঘুমাতেই পারেননি মাহি। আর এভাবেই বিজ্ঞাপন করতে এসে মাহি হয়ে যান চলচ্চিত্রের নায়িকা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.