Sylhet Today 24 PRINT

ফের শুটিংয়ে ব্যস্ত নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক |  ১৩ আগস্ট, ২০১৬

ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া টানা ১১ দিনের বিরতি শেষে ফের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। এবার শুটিংয়ের কাজে ব্যাংকক গেছেন তিনি। জাজ মাল্টিমিডিয়া এবং ওপার বাংলার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় তার আপকামিং ছবি ‘প্রেমী ও প্রেমী’। এই ছবির শুটিং করতেই চারদিনের জন্য ব্যাংকক গেছেন ফারিয়া।

জাকির হোসেন রাজুর পরিচালনায় ছবিটিতে তার বিপরীতে আছেন ‘নিয়তি’ মুভিতে অভিনয় করে তুমুল আলোচিত নায়ক আরেফিন শুভ। ছবিটির বেশিরভাগ শুটিং হয়েছে বান্দরবানের মনোরম কিছু লোকেশনে।

জানা গেছে, টানা ১১ দিনের বিরতির সময় শুধু বাসায় শুয়ে বসে কিংবা আড্ডা দিয়েই সময় কাটাননি এ অভিনেত্রী। তিনি নিয়মিত ফিটনেস ট্রেনিং করেছেন। এখন নুসরাত ফারিয়ার ওজন ৪৫ কেজি। ক্যারিয়ারে তুঙ্গে থাকা এই নায়িকা সংবাদমাধ্যমকে বলেছেন, ২৫ বছর পূর্ণ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

কোন বিষয়ে বেশিদিন ডুবে থাকতে ভালো লাগে না ফারিয়ার। তাই পাঁচ বছর পর নাকি তিনি আর অভিনয়ই করবেন না বলে জানিয়েছেন ঘনিষ্টজনদের! চলচ্চিত্রেও নাকি দীর্ঘ ক্যারিয়ার গড়ার কোনো ইচ্ছে নেই তার। ফারিয়ার এমন কথায় অনেকে অবাক হলেও সিদ্ধান্তের বাস্তবায়ন দেখতে অপেক্ষা করতে হবে আরও পাঁচ বছর।

উল্লেখ্য, গত ঈদে মুক্তি পাওয়া ওপার বাংলার সুপারস্টার জিতের সঙ্গে নুসরাত ফারিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’র আকাশছোঁয়া সাফল্য পেয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.