Sylhet Today 24 PRINT

তৃতীয় বিয়েতে বসছেন ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক  |  ২৮ মার্চ, ২০১৫

তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। প্রযোজক চার্লি এবারসলের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন তিনি।

ডেইলি মেইলের খবরে জানা গেছে, ৩৩ বছর বয়সী এ তারকা গত ৬ মাস ধরে ৩২ বছরের চার্লি এবারসলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। এ প্রেমিক জুটি এখন বিয়ের যাবতীয় প্রস্তুতি নিতে শুরু করেছেন।

এ বছরেই তাদের বিয়ে করার পরিকল্পনা রয়েছে। গত কয়েকমাসে ব্রিটনি কিছুটা মুটিয়ে গেছেন। তাই বর্তমানে নিয়মিত ডায়েট কন্ট্রোল করছেন তিনি।

বিয়ের আগে নিজেকে আকর্ষণীয় করে তুলতেই এ সিদ্ধান্ত নিয়েছেন ব্রিটনি। এছাড়া তিনি বিয়ের সময় নিজেকে কিভাবে সাজাবেন তা নিয়েও পরিকল্পনা করছেন।

এ প্রসঙ্গে ব্রিটনি বলেন, 'আমার কাছে বিয়ের তাৎপর্য হচ্ছে- পরস্পরকে ভালবাসা, দুজনে দুজনকে সম্মান করে চলা, সৎ থাকা ও মনের কথা খোলাখুলি বলা।

চার্লি এবারসল ইতিমধ্যেই আমার মনের মানুষ হয়ে উঠেছে। সে আমাকে অনেক ভালোবাসে। তাই তাকে জীবনসঙ্গী করে আমি সুখী হতে চাই।'

সূত্রটি আরো জানিয়েছে, ব্রিটনি জমকালো বিয়েতে বিশ্বাস করেন। তাই জীবনের তৃতীয় বিয়েটা স্মরণীয় করে রাখতে আপ্রাণ চেষ্টা চালাবেন। এর আগে ২০০৪ সালের জানুয়ারিতে শৈশবের বন্ধু জেসন আলেকজেন্ডারকে বিয়ে করেছিলেন ব্রিটনি।

তবে ওই বিয়ে মাত্র ৫৫ দিন টিকেছিল। ওই বছরের সেপ্টেম্বরে তিনি কেভিন ফেডারলাইনকে বিয়ে করেন। এ সাবেক দম্পতির ঘরে দুটি পুত্র সন্তান রয়েছে।

ব্রিটনি এখন একটি মেয়ে সন্তান চাইছেন। তাই বিয়ের পরপরই তার সন্তান নেয়ার পরিকল্পনা রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.