Sylhet Today 24 PRINT

‘কেউ যৌনকামনা নিয়ে কথা বললেই সে নষ্ট মেয়ে’

বিনোদন ডেস্ক |  ১৯ আগস্ট, ২০১৬

কোনো নারী নিজের যৌনকামনা নিয়ে কথা বলছে- এটাকে বিশাল ব্যাপার বলেই মনে করেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

আগামী ২৬ আগস্ট মুক্তি পাবে পরিচালক প্রতীম ডি গুপ্ত’র পরিচালনায় স্বস্তিকা অভিনীত সিনেমা ‘সাহেব বিবি গোলাম’। নতুন ছবি প্রসঙ্গে আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব নিয়ে কথা বলেন তিনি।

সিনেমাটিতে নারীর যৌনকামনার বিষয়টি যেভাবে তুলে ধরা হয়েছে সে প্রসঙ্গ স্বস্তিকা বলেন, কোনো নারী যৌনকামনা নিয়ে কথা বলছে, এটা তো বিশাল ব্যাপার। এ সব অনস্ক্রিন বললে তো সে একেবারে নষ্ট মেয়ের ক্যাটাগরিতে পড়ে যাবে।

তিনি বলেন, সারাক্ষণ নারী মানেই তাদের একটা সরি মুডে থাকতে হবে, এর তো কোনো মানে নেই। তাই এ সব চরিত্র খুব রিস্কি বলেই মনে করি আমি।

স্বস্তিকা বলেন, আমি হয়তো সেই ধরনের ছবি করি যেখানে খুব প্রকটভাবে সমাজের দিকে আঙুল তোলা হয়। সেটাতে সেন্সর বোর্ডের সমস্যা হয়। তবে এমন চরিত্র, এমন ছবি আমি আবারও করবো। মনে হয় না এই কন্ট্রোভার্সি খুব তাড়াতাড়ি পিছু ছাড়বে।

তার সিনেমা নিয়ে সেন্সর বোর্ডের আপত্তি প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন,  গত পাঁচ বছরে আমার এত ছবি নিয়ে ওদের সমস্যা হয়েছে যে এখন হয়তো কোনও ছবিতে আমার মুখ দেখলেই ওদের মনে হয় এ নিয়ে সমস্যা করতে হবে।

স্বস্তিকা বলেন, আমাদের এখানে সমস্যাটা কী জানেন, যেভাবে অনস্ক্রিনে দর্শক আমাদের দেখেন ব্যক্তিগত ভাবেও সে রকমই ভাবেন। আমাকে অ্যালকোহলিকের চরিত্রে অভিনয় করতে দেখার পর আত্মীয়স্বজনরা তো ফোন করে বলতো- আহা রে, মেয়েটা সকাল থেকে মদ খেয়ে পড়ে থাকে!

তিনি বলেন, কোনো একটা সিনে বিকিনি পরে নাচা বা ব্রা-প্যান্টি পরে দাঁড়িয়ে থাকার থেকে এই ধরনের চরিত্রগুলো করা অনেক রিস্কি। গোটা জার্নিটাই সাহসী। সেটা ক্যারি করাটাই আসল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.