Sylhet Today 24 PRINT

যে কারনে ভারতের হারে খুশি রামগোপাল ভার্মা

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয় ঘিরে তাঁর মন্তব্য বিতর্কের ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

বিনোদন ডেস্ক |  ২৮ মার্চ, ২০১৫

ব্যতিক্রমী চিন্তাধারার জন্য ভারতের রূপোলি জগতে বেশ পরিচিত পরিচালক রামগোপাল ভার্মা। বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয় ঘিরে তাঁর মন্তব্য বিতর্কের ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবারের ম্যাচ প্রসঙ্গে তিনি টুইটারে লিখেছেন, ভারতের হারে তিনি খুবই খুশি। কারণ ক্রিকেট খেলা একদম পছন্দ নয় তাঁর। তিনি আরও বেশি অপছন্দ করেন তাঁদের, যাঁরা ক্রিকেটের অন্ধভক্ত। তাঁর এই ক্রিকেট বিমুখতার কারণ হিসেবে তিনি বলেছেন, তিনি তাঁর দেশকে খুবই ভালোবাসেন। কিন্তু ক্রিকেটের নেশা দেশের মানুষকে অকেজো করে দেয়। নিজেদের কাজকর্ম ছেড়ে খেলা দেখতে বসে যায় সকলে। তাঁর দেশের মানুষ যাতে এই ক্রিকেট-জ্বর থেকে মুক্তি পায়, তাই ভগবানের কাছে তিনি প্রার্থনা করেন, এমনটাই টুইটারে লিখেছেন রামগোপাল। তিনি অন্যান্য দেশের টিমের কাছে অনুরোধ জানিয়েছেন, তারা যেন বারবার এভাবেই ভারতকে পরাজিত করতে থাকে। এরফলে দেশের মানুষ খেলা দেখা ছেড়ে আবার নিজেদের কাজে মন দিতে পারবে।

এই প্রথম নয়, এরআগেও এইধরণের ব্যতিক্রমী ও বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। এবারেও তাঁর টুইট ঘিরে ক্ষোভ সঞ্চার হয়েছে ক্রিকেট প্রেমীদের মনে। রামগোপাল বর্মা এমনিতেই সকলের থেকে বিপরীতরকম ভাবে ভাবতে পছন্দ করেন। এক্ষেত্রেও গোটা ভারতবাসীর উন্মাদনার ১৮০ ডিগ্রি বিপরীতে গিয়ে এক সম্পূর্ণ বিপরীতধর্মী মন্তব্য পেশ করলেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.