Sylhet Today 24 PRINT

অক্ষয় পিছনে ফেললেন তিন খানকে

বিনোদন ডেস্ক |  ২৫ আগস্ট, ২০১৬

শাহরুখ, সালমন ও আমির খান এই তিন খান বলিউডের সিংহাসনে দীর্ঘদিন ধরেই রাজত্ব করছেন। এবার তাঁদেরকে পিছনে ফেলে ‘রুস্তম’-এর সাফল্যের সৌজন্যে তিন হাজার কোটির ক্লাবে প্রবেশ করলেন অভিনেতা অক্ষয় কুমার। তিনিই প্রথম বলিউড অভিনেতা যিনি তিন হাজার কোটির ক্লাবে প্রবেশ করলেন।

২৫ আগস্ট বৃহস্পতিবার ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, অক্ষয়ের সাম্প্রতিক মুক্তি পাওয়া ১০৮টি ছবির সাফল্যে বক্সঅফিস যা আয় করেছে, তাতেই এই নয়া রেকর্ডের অধিকারী হয়েছেন অক্ষয়। তাঁর ওই সমস্ত ছবির থেকে গড় আয়ের পরিমাণ দাঁড়িয়ে আছে তিন হাজার ১০ কোটি টাকা। তবে অক্ষয়ের একটু পিছনেই রয়েছেন সালমান খান। তাঁর মোট ৭১টি ছবি থেকে আয় হয়েছে দু হাজার ৯২৮ কোটি টাকা।

আশা করা হচ্ছে, আগামী বছর ঈদে ‘টিউবলাইট’ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সালমানের সাফল্যের ঝলকে ফিকে হয়ে যাবেন অক্ষয়। তবে শাহরুখ ও আমিরের ছবি থেকে এখনও পর্যন্ত বক্সঅফিস যা আয় করেছে, তাতে তাঁরা তিনি হাজার কোটির ক্লাবের থেকে এখনও বেশ কিছুটা দূরে রয়েছেন। শাহরুখের ৫৭টা ছবি থেকে আয় ২ হাজার ১০০ কোটি টাকা এবং আমিরের ৩৯টি ছবি থেকে আয় ১ হাজার ৪৯৭ কোটি টাকা। আগামী বছর অক্ষয়ের ‘টয়লেট:এক প্রেম কথা’, ‘ক্র্যাক’, ‘জলি এলএলবি’, ‘২.০’ ছবিগুলো মুক্তি পাওয়ার কথা রয়েছে।   

এদিকে সালমানের অক্ষয়ের রেকর্ড ভাঙতে খুব বেশি সময় না লাগলেও, শাহরুখ বা আমিরের বেশ কিছু সময় লাগবে বলেই মনে করছেন বাজার বিশেষজ্ঞরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.