Sylhet Today 24 PRINT

নিজের সমকামী সম্পর্ক নিয়ে মুখ খুললেন ক্রিস্টেন স্টুয়ার্ট

সিলেটটুডে অনলাইন ডেস্ক |  ২৬ আগস্ট, ২০১৬

প্রথমবারের মতো জনসমক্ষে নিজের সমকামী সম্পর্ক নিয়ে মুখ খুললেন  ‘টোয়াইলাইট সাগা’ খ্যাত অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। তিনি জানান, নিজের সহকারী অ্যালিশিয়া কার্গিলের সঙ্গে তিনি প্রেম করছেন। হিন্দুস্তান টাইমস জানায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন স্টুয়ার্ট।

এ সাক্ষাৎকারে তিনি বলেন, আমি আমার প্রেম বা বিয়ে নিয়ে এর আগে কখনোই গণমাধ্যমে কথা বলিনি। তবে যেদিন থেকে একজন নারীর সাথে প্রেম শুরু করেছি সেদিন থেকে আমার মনে হয়েছে এ বিষয়ে আমার কথা বলা উচিৎ।

সমকামিতাকে ইতিবাচক ও উপস্থাপন করার মতো একটি বিষয় বলে উল্লেখ করে স্টুয়ার্ট বলেন, বিষয়টা এমন নয় যে আমি আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে স্পর্শকারত নই, তবে আমি মনে করি সমকামিতা নিয়ে চুপ করে থাকার কিছু নেই আর এতে লুকানোরও কিছু নেই। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ক্রিস্টেন স্টুয়ার্ট তার তিন বছরের প্রেমিকা অ্যালিসিয়া কার্গিলকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি কার্গিলকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এ অভিনেত্রী। আর কার্গিলও খুশি মনেই রাজি হয়েছেন সে প্রস্তাবে।

সব কিছু ঠিকঠাক থাকলে শিগগিরই বিয়ের আয়োজন করা হবে বলে জানিয়েছেন এ জুটি। বিয়েতে খুব বেশি জাঁক-জমক রাখতে চান না তারা। পোশাক-আশাকে নিয়েও তাই বেশি মাথা ঘামাতে চাচ্ছেন না।

স্টুয়ার্ট জানান, খুবই সাদামাটা ওয়েডিং গাউনেই বিয়ের মঞ্চে দেখা যাবে তাকে আর কার্গিলের পরনেও থাকবে একটি সাধারণ ওয়েডিং ‘টাক্স স্যুট’। আর বিয়ের জন্য সমুদ্র তীরকেই বেছে নিয়েছেন হলিউডের এ সমকামী জুটি।

উল্লেখ্য, ২৬ বছর বয়সী এ হলিউড অভিনেত্রী এর আগে ‘টোয়াইলাইট’-এর সহ অভিনেতা রবার্ট প্যাটিসনের সঙ্গে পাঁচ বছর প্রেম করেছেন। এরপর তার ব্যক্তিগত সহকারী অ্যালিশিয়া কার্গিলের সঙ্গে সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.