Sylhet Today 24 PRINT

আবারও জুটি বেঁধেছেন শাহরুখ-আনুশকা

বিনোদন ডেস্ক |  ৩০ আগস্ট, ২০১৬

শাহরুখ খানের সঙ্গে আনুশকা শর্মার বলিউড যাত্রার শুরু ‘রব নে বানা দি জোড়ি’ ছবিতে কাজের মধ্যদিয়ে। এই ছবি দিয়েই বলিউডে অভিষেক ঘটে আনুশকা শর্মার। এরপর ‘জব তক হ্যায় জান’ ছবিতে অভিনয় করেন দুজনে। প্রথম ছবিতেই সাফল্যের পেছনে যে এই সুপারস্টারের বিশাল ভূমিকা ছিল, তা তো আনুশকা মানেনই। সময়ের সঙ্গে সঙ্গে আনুশকাও এখন বলিউডের বড় মাপের তারকা। আর ফিল্মফেয়ারের এক খবর তো বলছে, খোদ কিং খানও এখন আনুশকা শর্মাকে নিয়ে ঈর্ষান্বিত হন! তবে সেটি আনুশকার তারকাখ্যাতির জন্য নয়, কারণ ভিন্ন।

আনুশকা আর শাহরুখ আবারও জুটি বেঁধে কাজ করছেন। ইমতিয়াজ আলীর পরবর্তী ছবিতে দেখা যাবে এই জুটিকে। ছবির নাম এখনো আনুষ্ঠানিকভাবে ঠিকঠাক না হলেও প্রাথমিকভাবে ছবিটিকে ডাকা হচ্ছে ‘দ্য রিং’। এই ছবির শুটিংয়ে এখন প্রাগে অবস্থান করছেন এই দুই তারকা। শুটিংয়ের পাশাপাশি সেখানে ঘোরাঘুরিতেও সময় মন্দ কাটছে না তাঁদের। এটি হতে যাচ্ছে এই জুটির তৃতীয় ছবি।

এমন ঘোরাঘুরির মাঝে ইনস্টাগ্রামে ছবি আসবে না, তা কী আর হয়! একটি ক্লাবের বাইরে অবস্থানরত শাহরুখ ছবি তুলেছেন আনুশকার, যিনি কি না ততক্ষণে ক্লাবের ভেতরে দিব্যি বসে পড়েছেন। ক্লাবের নাম জেন্টলম্যান’স ক্লাব। শাহরুখ ছবির সঙ্গে ক্যাপশন দিয়েছেন, ‘ভেবেছিলাম আমিই প্রথম ক্লাবে ঢুকতে পারব। কিন্তু হায়, আন্দাজ করুন কে আমাকে আগেই টেক্কা দিয়ে দিয়েছে!’

শাহরুখের এই কপট ঈর্ষাতে আর যাই হোক, ইমতিয়াজ আলীর ছবির প্রচারণাও মন্দ হচ্ছে না। সব সময় বিভিন্ন স্থান, লোকালয় আর পথে পথে ঘুরে বেড়ানো ইমতিয়াজের ছবির অন্যতম বৈশিষ্ট্য। এবারেও যে তার ব্যতিক্রম হচ্ছে না, তা নিশ্চিত করেই বলা যায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.