Sylhet Today 24 PRINT

চাঁদনীর পথচলা

উত্তম কুমার দাশ |  ৩০ আগস্ট, ২০১৬

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেছেন নবাগতা  মডেল ও  অভিনেত্রী  চাঁদনী। মিডিয়ায় কিছু করার স্বপ্ন নিয়েই তার এই পথ চলা। নিজের  দক্ষতা, শ্রম আর মেধা দিয়ে জায়গা করে নিতে চান শোবিজের সকল শাখায়।

কিশোরগঞ্জের  মেয়ে তাবাসসুম আফরিন চাঁদনী। বাবা শিক্ষক ছিলেন এবং মা  হেলথ ইন্সপেক্টর। তিন ভাই বোনের মধ্যে চাঁদনী মধ্যম। ছোটবেলা থেকেই মডেলিং-অভিনয়ে আগ্রহ ছিল তার। একা একা আয়নার সামনে দাড়িয়ে অভিনয় করতেন। সেই সুবাদেই স্থানীয় স্কুল কলেজের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন চাঁদনী এবং জেলা পর্যায়ে অনেক পুরস্কারও অর্জন করেন।  বিএএফ শাহীন কলেজ থেকে উচ্চমাধ্যমিক শেষ করে পাড়ি জমান সিলেট।

চাঁদনী বর্তমানে সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং  নিয়ে পড়াশুনা করছেন। পড়াশুনার পাশাপাশি মডেলিংয়ে নিজেকে আরও নতুনভাবে উপস্থাপন করতে চান এই উঠতি সম্ভবনাময়ী মডেল ।

এরই মধ্যে  কাজ করেছেন 'ফটোগ্রাফ ' নাটকে। বেশ সুনামও অর্জন করেছেন মিডিয়া পাড়ায় । অভিনয় করেছেন শর্ট ফিল্ম 'সাইলেন্ট হান্টার',  ‌'ক্রাস' এ । মডেল হিসেবে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় ব্রান্ড  চন্দ্রবিন্দু এবং হুর এর সাথে ।  বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন এরই মধ্যে। বর্তমানে ব্যস্ত রয়েছেন কয়েকটা ম্যাগাজিন এবং ফ্যাশন হাউজের শুটিং নিয়ে।  হাতে আছে বেশ কয়েকটি নাটক এবং ফিল্মের কাজও।  

সেপ্টেম্বর মাস এবং ঈদের পরে বেশ কয়েকটি টিভি নাটকের কাজ আছে বলে জানান নভাগতা এই অভিনেত্রী। লক্ষ্য কি জানতে চাইলে চাঁদনী জানান, গ্রাজুয়েশন সম্পন্ন করা, পাশাপাশি টিভি নাটক, মডেলিং এইসব চালিয়ে যাওয়া।  পরিচালক ইমরান সানীর কথা বিশেষভাবে বলেন তিনি। যার উৎসাহে এই মিডিয়াতে আসা। চাঁদনীর পছন্দের অভিনেতা মোশারফ করিম এবং প্রিয় লেখক হুমায়ুন আহমেদ।  সময় পেলেই বই পড়েন ।

কাউকে অনুসরণ করেন কি না এই প্রশ্নের উত্তর দেন খুব বিচক্ষনভাবে , "আমি নিজের মত করে কাজ করি আর যারা ভালো অভিনয় করেন তাঁদের মত নিজেকে দক্ষ করতে চাই ।'

নিজের  শতভাগ দিয়ে দর্শকদের জন্য ভালো ও নতুন কিছু করতে চান। মডেলিং এবং অভিনয়ের মাধ্যমে সবার হৃদয়ে  স্থান করে নিতে চান এই অভিনেত্রী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.